• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে একদিনেই ৬৮ মাদক মামলা

  মনিরুল ইসলাম মনি

২১ নভেম্বর ২০১৯, ১৩:৩৩
মাদকের প্রতীকী ছবি
মাদকের প্রতীকী ছবি

বুধবার (২০ নভেম্বর) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় বিশেষ অভিযানে ৮৯ মাদকসেবী ও মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৬৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান দৈনিক অধিকারকে বলেন, রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৮৯ জন কারবারি ও মাদকসেবীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।

তিনি বলেন, গ্রেফতারকৃত এ সব মাদক কারবারিদের কাছ থেকে ১৭ হাজার ৬৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৪ গ্রাম হেরোইন, ৯০৫ গ্রাম গাঁজা, ১৫৯ বোতল ফেন্সিডিল, ১০ বোতল দেশি মদ ও ৭৫ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬৮টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ দিকে রাজধানীর খিলগাঁওয়ে একটি প্রাইভেট কার থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগ। 

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে মো. পারভেজ মিয়া (৩২) ও মো. রুমান হোসেনকে (২৮) গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা টিম।

ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. গোলাম সাকলায়েন বলেন, বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খিলগাঁওয়ে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিম। 

তিনি বলেন, এ সময় তাদের হেফাজত থেকে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গোলাম সাকলায়েন বলেন, গ্রেফতারকৃতরা চট্টগ্রামের পতেঙ্গা থেকে ইয়াবা ট্যাবলেট কিনে তা প্রাইভেটকারে ঢাকায় এনে রামপুরা, খিলগাঁও ও মুগদা এলাকায় বিক্রি করত।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড