• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ভ্যানচালককে বাঁচাতে গিয়ে ১৩ পুলিশ আহত

  অধিকার ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১০:৫৬
আহত এপিবিএন পুলিশ সদস্য
ছবি : সংগৃহীত

রাজধানীর বনানীতে ভ্যানচালককে বাঁচাতে গিয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের বহনকারী একটি পিকআপ ভ্যান চলন্ত অবস্থায় উল্টে গিয়ে ১৩ জন এপিবিএন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রবিবার (১০ নভেম্বর) ভোর ৬টা ১৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে বেশ কয়েকজন আহত এপিবিএন পুলিশ সদস্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছে। ঢামেকে চিকিৎসা নিতে আসা ৬ জন হলেন- আশরাফুল, মামুন শেখ, লাজু, মনির হোসেন, সোহেল ও মোশারফ।

বিষয়টি নিয়ে আহত এপিবিএন সহকারী উপপরিদর্শক (এএসআই) মনির হোসেন জানান, ভোর সোয়া ছয়টার দিকে উত্তরা থেকে একটি পিকআপভ্যানে করে আমরা ১৫ জন ধানমন্ডিতে সুধাসদনে ডিউটিতে যাচ্ছিলাম। আমাদের বহনকারী পিকআপভ্যানটি বনানী-১১ নম্বর রোডে ইলেকট্রিক্যাল ফুটওভার ব্রিজের সামনে এলে হঠাৎ একটি তিনচাকার ভ্যান চলন্ত গাড়িটির সামনে এসে পড়ে।

এ সময় পিকআপ ভ্যানচালক ওই গাড়িটিকে বাঁচাতে গিয়েই আমাদের গাড়িটি উল্টে যায় জানিয়ে মনির হোসেন বলেন, এতে সবাই কমবেশি আহত হয়। ঢামেক হাসপাতাল থেকে বেশ কয়েকজন চিকিৎসা নিয়েছেন ও পুলিশ হাসপাতাল থেকে বেশ কয়েকজন চিকিৎসা নিচ্ছেন। তবে, এদের মধ্যে গুরুতর আহত কেউ নেই।

এ ব্যাপারে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, পুলিশ সদস্যদের মধ্যে কেউ গুরুতর আহত নেই। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়েছে। এছাড়া ওই ভ্যানচালক দুলাল মিয়াও (৫৪) হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড