• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কমার্স কলেজের স্মারকগ্রন্থ ‘ইতিবৃত্ত’র মোড়ক উন্মোচন

  নিজস্ব প্রতিবেদক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪১
ছবি
ছবি : ‘ইতিবৃত্ত’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান

চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের স্মারকগ্রন্থ ‘ইতিবৃত্ত’ এর মোড়ক উন্মোচন হয়েছে। বন্দর রিপাবলিক হলরুমে এই বিদ্যাপীঠের এমবিএ চতুর্থ ব্যাচের কোর্স সমাপনী অনুষ্ঠানে এই স্মারকগ্রন্থটির মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথি ছিলেন সরকারি কমার্স কলেজ ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ শাহ আলম (সভাপতি), কৃষি বিপণন অধিদপ্তর, চট্টগ্রাম-এর উপপরিচালক (উপসচিব) প্রফেসর নাসিম ফারহানা শিরীন (প্রধান অতিথি), মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক (একিউএইউ) জনাব মো. নুরুল ইসলাম চৌধুরী (বিশেষ অতিথি), কক্সবাজার সরকারি কলেজের সহকারী অধ্যাপক জনাব মাহমুদ উল হক, সরকারি কমার্স কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক জনাব এস.এম রুবাইয়াত ফাহিম।

ইতিবৃত্ত মোড়ক উন্মোচন পর্বে অতিথিবৃন্দের সাথে উপস্থিত ছিলেন স্মারকগ্রন্থ আহ্বায়ক মোহাম্মদ সোহেল এবং সম্পাদক আলমগীর ইমন। সুমনা দে তিথি এবং সঞ্জয় ধরের সঞ্চালনার অনুষ্ঠানে কলেজের ছাত্র-প্রতিনিধি জনাব সাব্বির চৌধুরীও উপস্থিত ছিলেন।

লেখা এবং পরামর্শ দিয়ে ইতিবৃত্ত সমৃদ্ধ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব আ.জ.ম নাছির উদ্দীন, প্রফেসর মোহাম্মদ আইয়ুব ভূঁইয়া, প্রফেসর ফেরদৌস আরা বেগম, প্রফেসর মোহাম্মদ শাহ আলম, জনাব মো. নুরুল ইসলাম চৌধুরী, জনাব সৈয়দ সাইমন মোরশেদ, জনাব মাহমুদ উল হক, জনাব ফারুক আহমদ মজুমদারসহ বিভাগীয় শিক্ষকম-লি এবং এমবিএ চতুর্থ শিক্ষার্থীরা। অতিথিবৃন্দ ইতিবৃত্ত-এর ভুয়েশী প্রশংসা করেন। ইতিবৃত্ত-এ শিক্ষার্থীরাও সন্তুষ্ট। উল্লেখ্য, একই ব্যাচ বিবিএ কোর্স সমাপন অনুষ্ঠানে স্মারকগ্রন্থ অঙ্গন-এর মোঢ়ক উন্মোচন করা হয়েছিল ।

ইতিবৃত্ত সম্পাদনা পর্ষদের সদস্যরা হলেন জনাব মো. নুরুল ইসলাম চৌধুরী (সমন্বয়ক), মোহাম্মদ সোহেল (আহ্বায়ক), আলমগীর ইমন (সম্পাদক), তকরিমুল মোস্তফা, সামিহা খান, সুমনা দে তিথি, মো. মনির উদ্দিন, মো. জাসেদ হোসেন, সুমাইয়া পারভীন, নাজনীন হাকিম, রোকসানা আক্তার, মো. বেলাল উদ্দিন, মো. নিজাম উদ্দিন এবং ইয়ারুপ আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড