• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর কণ্ঠে গুণের কবিতা

  শব্দনীল

০৮ মার্চ ২০২০, ১৪:০৪
ছবি
ছবি : কবি নির্মলেন্দু গুণ এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঠ করলেন কবি নির্মলেন্দু গুণের কবিতা। ৭ মার্চ স্মরণে ঢাকার আর্মি স্টেডিয়ামে গতকাল জয়বাংলা কনসার্ট অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে বঙ্গবন্ধুকন্যা ৭ মার্চের ওপর নির্মিত একটি বিশেষ হলোগ্রাফিক শোতে ‘স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো’ কবিতাটির শেষ কয়েকটি পঙক্তি আবৃত্তি করেন।

কবি নির্মলেন্দু গুণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রবিবার সকাল (৮ মার্চ) ১০টায় একটি স্ট্যাটাস দিয়েছেন। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবৃত্তি করলেন নির্মলেন্দু গুণের কবিতার অংশবিশেষ’ শিরোনামে তিনি লেখেন-

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবৃত্তি করলেন নির্মলেন্দু গুণের কবিতার অংশবিশেষ

গতকাল, ৭ মার্চ স্মরণে, ঢাকার আর্মি স্টেডিয়ামে জয়বাংলা কনসার্ট অনুষ্ঠিত হয়। ঐ অনুষ্ঠানে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ মার্চের ওপর নির্মিত একটি বিশেষ হলোগ্রাফিক শোতে আমার লেখা ‘স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো’ এই জননন্দিত কবিতার শেষদিকের কয়েকটি পঙক্তি আবৃত্তি করে অনুষ্ঠানে নতুনমাত্রা যোগ করেন।

ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। আপনার আবৃত্তি খুব ভালো হয়েছে, আমি দেখেছি এবং প্রবল আগ্রহ নিয়ে আপনার আবৃত্তি শুনে মুগ্ধ হয়েছি।

অনুষ্ঠানমঞ্চে আপনার পাশে উপস্থিত থাকার জন্য আপনার ছোট বোন শেখ রেহানাকেও ধন্যবাদ জানাই। আপনার কণ্ঠে আরও কবিতা আবৃত্তি শুনতে চাই।কবিতা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড