• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বইমেলায় জোবায়ের রুবেলের বই ‘প্রোডাক্টিভ হ্যাপিনেস উইথ ইসলাম’

  সাহিত্য ডেস্ক

২৩ মার্চ ২০২১, ২২:২১
জোবায়ের রুবেলের বই ‘প্রোডাক্টিভ হ্যাপিনেস উইথ ইসলাম’
জোবায়ের রুবেলের বই ‘প্রোডাক্টিভ হ্যাপিনেস উইথ ইসলাম’ (ছবি : সংগৃহীত)

যার অন্তরে আল্লাহ বাস করে তার অন্তরে দুঃখ থাকতে পারে না। আমাদের কাজে আল্লাহ সন্তুষ্ট হলে, অন্তরে তার প্রভাব পড়বেই। মনের সুখ ভাব তারই ইঙ্গিত। এটা সত্য যে দুনিয়ায় করা কাজের মাধ্যমেই আমাদের আখেরাতে মুল্যায়ন করা হবে। এই বইয়ের মূল আলোচ্য বিষয় দুনিয়ার সাফল্যগুলো কিভাবে আখেরাতে মুক্তির পথ তৈরি করতে পারে।

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে জোবায়ের রুবেলের দ্বিতীয় বই ‘প্রোডাক্টিভ হ্যাপিনেস উইথ ইসলাম’। প্রিয়মুখ প্রকাশনী থেকে প্রকাশিত বইটির প্রচ্ছদ করছেনে ইমরান সজীব। এটি একটি ইসলামিক আন্তউন্নয়নমুলক বই।

বইটির নির্ধারিত মূল্য ৫৬০ টাকা। বইমেলায় ৩০ শতাংশ ছাড়ে ৩৬০ টাকায় বিক্র হচ্ছে। বইটিতে প্রোডাক্টিভ হ্যাপি পার্সোনাল লাইফ, প্রোডাক্টিভ হ্যাপি ফ্যামিলি লাইফ, প্রোডাক্টিভ হ্যাপি প্রফেশনাল লাইফ, প্রোডাক্টিভ হ্যাপি সোশ্যাল লাইফ এবং প্রোডাক্টিভ হ্যাপি আখেরাত নামের ৫টি অধ্যায় রয়েছে। বইটিতে আরো আছে পাঁচটি মেডিটেশন। এছাড়াও বইটিতে রয়েছে জীবনের নানা প্রতিকূলতা, প্রতিবন্ধকতা কাটিয়ে সুখের থাকার বিভিন্ন কৌশল। বইটি পাওয়া যাচ্ছে প্রিয়মুখ প্রকাশনীর ৩৩-৩৫ নাম্বার স্টলে (ইঞ্জিনিয়ারিং গেট দিয়ে প্রবেশ করুন)। এছাড়া রকমারি.কম সহ সব অনলাইন বইয়ের দোকানগুলোতে বইটি পাওয়া যাচ্ছে।

বইটি সম্পর্কে প্রকাশক আহমেদ ফারুক বলেন, প্রোডাক্টিভ হ্যাপিনেস উইথ ইসলাম বইটি পড়ে পাঠক তার ব্যক্তিজীবন, পারিবারিক জীবন, কর্মজীবন, সামাজিক জীবনে এমনকি মৃত্যুর পর আখেরাত জীবনকেও আরো বেশী সমৃদ্ধ করবে। এটি প্রতিদিন পড়া এবং সংগ্রহে রাখার মতো একটি বই।

বইটির লেখক জোবায়ের রুবেল বলেন, প্রোডাক্টিভ হ্যাপিনেস উইথ ইসলাম কোন ইসলাম শিক্ষার বই নয়। আর আমি কোনো আলেমও নই। এটি একটি আত্মউন্নয়নমূলক বই। আমি দীর্ঘদিন ধরে মানুষের সুখ ও সুখী হওয়া নিয়ে গবেষণা করছি। এই বইটি সেই চেষ্টারই একটি ফল। ইতিমধ্যেই বইটি পাঠকেরা পছন্দ করতে শুরু করেছে দেখে আমি খুবই আনন্দিত।

ওডি

নবীন- প্রবীন লেখীয়োদের প্রতি আহ্বান: সাহিত্য সুহৃদ মানুষের কাছে ছড়া, কবিতা, গল্প, ছোট গল্প, রম্য রচনা সহ সাহিত্য নির্ভর আপনার যেকোন লেখা পৌঁছে দিতে আমাদেরকে ই-মেইল করুন [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড