• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বইমেলায় মোশতাক আহমেদের নতুন ৬ বই

  সাহিত্য ডেস্ক

২২ মার্চ ২০২১, ১৬:৩৪
বইমেলা
এবারের বইমেলায় লেখক মোশতাক আহমেদের ৬টি বই প্রকাশিত হয়েছে। ছবি : সংগৃহীত

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সাবেক অতিরিক্ত কমিশনার মোশতাক আহমেদ লেখক হিসেবেই বেশি পরিচিত। লেখনীর মাধ্যমে পেয়েছেন পাঠকপ্রিয়তা, অর্জন করেছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার, শিশু সাহিত্য পুরস্কারসহ আরও অসংখ্য পুরস্কার। তার লেখা বই, বিশেষ করে সায়েন্স ফিকশন এবং প্যারাসাইকোলজি বইগুলো পাঠকদের মাঝে বেশ জায়গা করে নিয়েছে।

এরই ধারাবাহিকতায় অমর একুশে বইমেলা ২০২১ এ মোশতাক আহমেদের নতুন ৬টি বই প্রকাশিত হয়েছে।

তার রচিত সায়েন্স ফিকশন ‘দ্যা নিউ ওয়ার্ল্ড’, ভৌতিক উপন্যাস ‘ছায়ামৃত্যু’, কিশোর গোয়েন্দা উপন্যাস ‘রেড ড্রাগন’ ও ‘নিতুর টিয়া’, প্যারাসাইকোলজি ‘মায়াস্বর্গ’ এবং রোমান্টিক উপন্যাস ‘ফাগুন বসন্তে’ প্রকাশিত হয়েছে এবা‌রের বই‌মেলায়।

এরমধ্যে ‘দ্যা নিউ ওয়ার্ল্ড’, ‘মায়াস্বর্গ’ ও ‘ছায়ামৃত্যু’ বই তিনটি অনিন্দ প্রকাশ, ‘ফাগুন বস‌ন্তে’ বইটি অন্য প্রকাশ এবং কথা প্রকাশ থেকে ‘রেড ড্রাগন’ ও ‘নিতুর টিয়া’ বই দুটি কথা প্রকাশ এর স্টলে পাওয়া যাবে। এছাড়া সবগুলো বই রকমারি ডট কমেও পাওয়া যাবে।

আরও পড়ুন : বইমেলায় ডা. অপূর্ব চৌধুরীর ‘ভাইরাস ও শরীর’

এ ব্যাপারে লেখক মোশতাক আহমেদ বলেন, এবারের বইমেলা অনেক বড় পরিসরে হচ্ছে, স্টলগুলোর মধ্যে ফাঁকা রাখা হয়েছে এবং সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে- এটা দেখে অনেক ভালো লাগছে। গত দুই দিনে অনেক পাঠক এসেছেন এবং তারা মাস্ক পরিধান করে সতর্কতা অবলম্বন করছেন। আশা করছি স্বাস্থ্যবিধি মেনে এবারের বইমেলা সফলভাবে শেষ হবে।

ওডি/আইএইচএন

নবীন- প্রবীন লেখীয়োদের প্রতি আহ্বান: সাহিত্য সুহৃদ মানুষের কাছে ছড়া, কবিতা, গল্প, ছোট গল্প, রম্য রচনা সহ সাহিত্য নির্ভর আপনার যেকোন লেখা পৌঁছে দিতে আমাদেরকে ই-মেইল করুন [email protected]
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড