• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কথাসাহিত্যিক ওয়াহেদ সবুজ

  অধিকার ডেস্ক

০৬ জানুয়ারি ২০২১, ২১:২০
ওয়াহেদ সবুজ এবং রাফেয়াতুল আয়াত (বর্ণা)
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ওয়াহেদ সবুজ এবং রাফেয়াতুল আয়াত (বর্ণা)

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ‘বানান আন্দোলন’-এর উদ্যোক্তা ও প্রধান নির্বাহী কথাসাহিত্যিক ওয়াহেদ সবুজ এবং রাফেয়াতুল আয়াত (বর্ণা)।

জানা যায় পিতা: মো: আব্দুল মজিদ ও মাতা: মোছা: আমেনা খাতুন এর পুত্র কথাসাহিত্যিক ওয়াহেদ সবুজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন পিতা: মৃত খন্দকার শাজাহান ও মাতা: হামিদা খাতুন এর কন্যা রাফেয়াতুল আয়াত (বর্ণা)।

নতুন জীবনে পদার্পণের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ওয়াহেদ সবুজ বলেন, পুরো ঘটনাটা আসলে ঘটে গেছে বিদ্যুৎচমকের মতো। ঝড়ের মতো এসে জীবনের সকল অপূর্ণতাকে লন্ডভন্ড করে দিলো যে, ভালোবাসার সেই মানুষটাকে চিরদিনের জন্য নিজের করে পাওয়ার চাইতে সৌভাগ্যের আর কিছু তো হতে পারে না। জীবনব্যাপী কল্পনায় এঁকে চলা মানুষটাই যেন বাস্তবে এসে এ জীবনের অংশ হয়ে গেল। এ অনুভূতি কোনোভাবেই বলে বোঝানো সম্ভব নয়।

ওয়াহেদ সবুজ একাধারে সাহিত্যিক, লেখক, সাংবাদিক, সংগঠক, নির্মাতা, শিক্ষক, উপস্থাপক এবং উদ্যোক্তা হিসেবে সুপরিচিত।

নতুন জীবনের প্রাক্কালে ওয়াহেদ সবুজ এবং রাফেয়াতুল আয়াতকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক অধিকারের সম্পাদক এবং প্রধান নির্বাহী তাজবীর সজীব। তিনি বলেন, ওয়াহেদ সবুজ দৈনিক অধিকারের সাথে সরাসরি সম্পৃক্ত, তিনি অধিকারের মাল্টিমিডিয়া বিভাগের একাধিক অনুষ্ঠানের গ্রন্থনা, পরিকল্পনা এবং উপস্থাপনা করে থাকেন। শুধু তাই নয় তিনি দৈনিক অধিকারে নিয়মিত ফিচারও লেখেন। ব্যক্তিগতভাবে তিনি আমার স্কুলজীবনের কাছের বন্ধু। নানান গুণে গুণান্বিত বন্ধু সবুজ এবং ভাবির জন্য রইলো আন্তরিক শুভকামনা এবং দোয়া।

নবীন- প্রবীন লেখীয়োদের প্রতি আহ্বান: সাহিত্য সুহৃদ মানুষের কাছে ছড়া, কবিতা, গল্প, ছোট গল্প, রম্য রচনা সহ সাহিত্য নির্ভর আপনার যেকোন লেখা পৌঁছে দিতে আমাদেরকে ই-মেইল করুন [email protected]
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড