• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন বইয়ের বার্তা

দুখুর উপন্যাস ‘কেউ কথা রাখে নি কেউ কথা রাখে না’

  সাহিত্য ডেস্ক

০১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৬
প্রচ্ছদ
প্রচ্ছদ : উপন্যাস ‘কেউ কথা রাখে নি কেউ কথা রাখে না’

অমর একুশে গ্রন্থমেলা ২০২০-এ প্রকাশিত হয়েছে তরুণ কবি দ্বীন মোহাম্মাদ দুখুর উপন্যাস ‘কেউ কথা রাখে নি কেউ কথা রাখে না।’ উপন্যাসটি আনন্দম প্রকাশনী থেকে প্রকাশ হচ্ছে।

‘কেউ কথা রাখে নি কেউ কথা রাখে না’ উপন্যাসটি সম্পর্কে কবি দ্বীন মোহাম্মাদ দুখু বলেন, ‘চলমান সমাজের প্রেম, সংঘাত, ত্যাগ-তিতিক্ষা, বিরহ-বেদনা এবং যাপিত জীবনের ভেতরকার ছলচাতুরী ও রাজনীতি নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই উপন্যাসটিতে, আশা রাখি কেউ কথা রাখে নি কেউ কথা রাখে না উপন্যাসের পরবর্তী খণ্ড তিতিন’সহ ধারাবাহিক সিরিজ পাঠকদের ভালো লাগবে।’

দ্বীন মোহাম্মাদ দুখু রাজবাড়ী জেলার সন্তান। ১৯৯৬ সালের পহেলা নভেম্বর জন্মগ্রহণ করেন। দেশের বহুমুখী সামাজিক সংগঠনের সাথে জড়িত থাকা- কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এই শিক্ষার্থী আট বছর বয়স থেকে লেখেন। উপস্থাপনার পাশাপাশি নাটকের স্ক্রিপ্ট এবং সংগীত রচনায় পারদর্শিতা দেখিয়েছেন। তিনি ত্রি-মাসিক সাহিত্য পত্রিকা ‘দুরন্ত বৈঠা’-এর সম্পাদকও।

আরও পড়ুন : গ্রন্থমেলায় আসছে তাত্ত্বিক গ্রন্থ ‘গণমাধ্যমের গন্তব্য’

উল্লেখ্য, উপন্যাসটি পাওয়া যাবে গ্রন্থমেলার আনন্দম প্রকাশনীর ৬৯৭ নম্বর স্টলে। এছাড়াও পাওয়া যাবে অনলাইন পরিবেশক ইত্যাদি ও রকমারি. কমে।

ওডি/এসএন

নবীন- প্রবীন লেখীয়োদের প্রতি আহ্বান: সাহিত্য সুহৃদ মানুষের কাছে ছড়া, কবিতা, গল্প, ছোট গল্প, রম্য রচনা সহ সাহিত্য নির্ভর আপনার যেকোন লেখা পৌঁছে দিতে আমাদেরকে ই-মেইল করুন [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড