• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

লোকে লোকারণ্য কক্সবাজার

  লাইফস্টাইল ডেস্ক

০৫ জুন ২০১৯, ১৬:৩৩
কক্সবাজার
কক্সবাজার সমুদ্র সৈকতে মানুষের ঢল; (ফাইল ছবি)

ঈদের ছুটিতে সবচেয়ে বেশি বেড়াতে যাওয়া স্থানগুলোর মধ্যে কক্সবাজার অন্যতম। এবারও তার ব্যতিক্রম হয়নি। টানা পাঁচদিনের ছুটিতে কক্সবাজারে সমাগম হয়েছে কয়েক লাখ পর্যটকের। অবশ্যই পূর্বেই সংশ্লিষ্টরা আশা করেছিলেন এবারের ছুটিতে চার লাখ পর্যটকের সমাগম ঘটবে সেখানে। 

পর্যটকদের বরণ করে নিতে কক্সবাজারের প্রায় ৪০০ হোটেল, গেস্ট হাউজ সাজানো হয়েছে নতুন সাজে। নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে কক্সবাজার টুরিস্ট পুলিশ। 

কেবল কক্সবাজার সমুদ্রসৈকতই নয়। উপচে পড়া ভিড় রয়েছে রামুর বৌদ্ধবিহার, হিমছড়ি, ইনানী, মহেশখালী, সোনাদিয়া ও ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কসহ জেলার পর্যটন কেন্দ্রগুলোতেও। যদিও মেঘলা আবহাওয়ার কারণে পর্যটকদের কিছুটা বিড়ম্বনায় পড়তে হচ্ছে। 

বিভিন্ন জায়গা থেকে আগত পর্যটকরা কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করছেন নিজেদের মতো। প্রিয়জনকে  সাথে নিয়ে কাটাচ্ছে ভালো মুহূর্ত। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মনে করেন, এবারের ঈদে পর্যটকদের ভ্রমণ অনেক নিরাপদ এবং অনেক আনন্দদায়ক হবে। 

ওডি/এনএম

দেশ কিংবা বিদেশ, পর্যটন কিংবা অবকাশ, আকাশ কিংবা জল, পাহাড় কিংবা সমতল ঘুরে আসার অভিজ্ঞতা অথবা পরিকল্পনা আমাদের জানাতে ইমেইল করুন- [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড