• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসিআই ঢাকা পাইওনিয়ার ও ঢাকা হেরিটেজ এর  প্রথম জিএমএম ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

১১ মার্চ ২০২৪, ১৭:১৬
জেসিআই ঢাকা পাইওনিয়ার ও ঢাকা হেরিটেজ এর  প্রথম জিএমএম ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত
জেসিআই ঢাকা পাইওনিয়ার ও ঢাকা হেরিটেজ এর  প্রথম জিএমএম ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত

ঢাকা, বাংলাদেশ (৯ মার্চ, ২০২৪): জেসিআই ঢাকা পাইওনিয়ারের প্রথম জিএমএম (জেনারেল মেম্বার মিটিং) ও ফ্যামিলি ডে গত ৯ মার্চ গাজীপুরে মাওনায় অবস্থিত উৎসব রিসোর্টে আয়োজিত হয়।

অনুষ্ঠানে জেসিআই ঢাকা পাইওনিয়ারের ২০২৪ সালের বোর্ডের সদস্যবৃন্দ, তাদের পরিবার এবং অতিথিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেসিআই ঢাকা পাইওনিয়ারের মেন্টর ফজলে মুনিম সৈকত অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন আইপিএলপি আল শাহরিয়ার এবং ন্যাশনাল কমিটি চেয়ার পিআর এন্ড মিডিয়া রাসেল আহমেদ। আরো উপস্থিত ছিলেন ঢাকা পাইয়োনিয়ার এর ২০২৪ প্রেসিডেন্ট খন্দকার ফিলকুল আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ শরিফুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট তাওহিদুল ইসলাম শাওন, ভাইস প্রেসিডেন্ট তারিফুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মোঃ তাশদীখ হাবিব, সেক্রেটারি জেনারেল মো. তাজবীর হোসাইন সজীব, ট্রেজারার হাসান জামান, চেয়ারম্যান মিডিয়া এবং পি আর জোবায়ের রুবেল, জেনারেল লিগাল কাউন্সিল সুলতানা রাজিয়া লাকি, ডিরেক্টর আপেল মাহমুদ রিয়াদ, ডিরেক্টর পারভেজুল ইসলাম এবং জেসিআই ঢাকা পাইওনিয়ার এর অন্যান্য সদস্যবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা হেরিটেজের ২০২৪ প্রেসিডেন্ট রিমাজ খান।

প্রেসিডেন্ট কে এম ফিলকুল আহমেদ তার বক্তব্যে বলেন, "জেসিআই ঢাকা পাইওনিয়ারের প্রথম কেজিএমএম ও ফ্যামিলিডে আয়োজন করা একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা আমাদের বোর্ডের সদস্যদের পরিবারের সাথে পরিচিত হতে পেরেছি এবং তাদের সাথে আমাদের সম্পর্ক আরও দৃঢ় করতে পেরেছি।"

তিনি আরও বলেন, "আমরা ২০২৪ সালে জেসিআই ঢাকা পাইওনিয়ারকে আরও উন্নত করার জন্য কাজ করব। আমাদের লক্ষ্য হল এই চ্যাপ্টারকে দেশের অন্যতম সক্রিয় এবং সফল চ্যাপ্টারে পরিণত করা।"

এর আগে জেসিআই ঢাকা হেরিটেজ এর প্রথম জিএমএম অনুষ্ঠিত হয়।

ডে আউট এ নানাবিধ আয়োজনের পাশাপাশি ঢাকা হেরিটেজ ও ঢাকা পাইওনিয়ার এর মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। জিএমএম এবং ডে আউটের ইভেন্ট পার্টনার ছিল উৎসব গ্রুপ। ডে আওউট শেষে দুই চ্যাপ্টারের সকল সদস্যদের মাঝে উৎসব রিসোর্ট এর পক্ষ থেকে উপহার তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে জেসিআইয়ের প্রায় ৪৩টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা পাইওনিয়ার অন্যতম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড