• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেঁড়া জুতার দাম দেড় লক্ষের উপর, কোম্পানি বলল ‘স্টাইল’

  লাইফস্টাইল ডেস্ক

১২ মে ২০২২, ১৪:৩৯
এই জুতা দেখতে পুরোপুরি ছিঁড়ে যাওয়া বাতিল জুতার মতো। ছবি : সংগৃহীত

ব্যালেনসিয়াগা বিলাসবহুল ফ্যাশনের জগতে সুপরিচিত নাম। হলিউড থেকে শুরু করে বলিউডসহ বিশ্বের বহু খ্যাতনামা তারকাদেরই ব্যালেনসিয়াগার ব্যাগ কিংবা জুতা পরতে দেখা যায়। এই সংস্থাই এবার বাজারে আনল এমন এক ধরনের জুতা, যা দেখতে পুরোপুরি ছিঁড়ে যাওয়া বাতিল জুতার মতো।

শুধু দেখতে ছেঁড়া বলেই নয়, জুতা জোড়ার দাম দেখলে কপালে বক্ররেখা তৈরি হতে পারে। এক জোড়া জুতার সর্বোচ্চ দাম দেড় লক্ষ টাকার উপরে!

ব্যালেনসিয়াগার ‘প্যারিস স্নিকার’ নামক একটি বিশেষ সংগ্রহের অধীনে বাজারে আসছে এই জুতাগুলি। জুতাটির নাম রাখা হয়েছে ‘ফুললি ডেসট্রয়েড স্নিকার্স’ বা পুরোপুরি ধ্বংস হয়ে যাওয়া জুতা। মাত্র ১০০ জোড়া এই ধরনের জুতা তৈরি করছে প্রতিষ্ঠানটি। দাম শুরু হচ্ছে ৪২ হাজার টাকা থেকে। কিন্তু জুতো যত ছেঁড়া হবে ততই বাড়বে দাম। সর্বোচ্চ দাম ১ লক্ষ ৬১ হাজার টাকা।

ব্যালেনসিয়াগা কর্তৃপক্ষের দাবি, তারা একটি বিশেষ বার্তা প্রচার করতে চাইছেন এই জুতার মাধ্যমে। ‘স্নিকার্স জাতীয় জুতা সারা জীবন পরার জন্যই তৈরি’— এই বার্তাটিই তারা পৌঁছে দিতে চান গ্রাহকদের কাছে। সাদা, কালো কিংবা লাল রঙের এই জুতা মূলত তৈরি হয়েছে ক্যানভাস কাপড়ে। শুকতলা তৈরি হয়েছে রবার দিয়ে। উপাদানের বৈচিত্র্য ও বিশেষ রঙের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে ময়লার আবরণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড