• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে সেরা নারী উদ্যোক্তা কামরুন নেছা

  নরসিংদী প্রতিনিধি

১০ মার্চ ২০২০, ২০:১৮
সেরা
সেরা নারী উদ্যোক্তার পুরস্কার পেলেন নহর বুটিকের সত্ত্বাধিকারী কামরুন নেছা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে আট দিনব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলায় সেরা নারী উদ্যোক্তার পুরস্কার পেলেন নবধারা শিক্ষা পরিবারের পরিচালক ও নহর বুটিকের সত্ত্বাধিকারী কামরুন নেছা।

মেলায় স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠানের উৎপাদিত কাপড়, চামড়ার তৈরি পণ্য নিয়ে অংশগ্রহণ করা ৬০ টি স্টলের মধ্যে সমীক্ষা চালিয়ে তাকে এ পুরস্কার দেওয়া হয়।

এছাড়াও শ্রেষ্ঠ উদ্যোক্তা প্রতিষ্ঠান ফেয়ার প্রাইজ সুপার শপ, নান্দনিক সাজ সজ্জায় ভিটালাক ডেইরী এন্ড ফুড, পণ্যের গুণগত মানের দিক বিবেচনা করে পায়েল নকশি ও সর্বাধিক বিক্রয়ী প্রতিষ্ঠান হিসেবে রিজেন্ট ফেব্রিক্স কর্তৃপক্ষের হাতে সম্মাননা সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

রোববার (৮ মার্চ) সন্ধ্যায় নরসিংদী জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে মেলার সমাপনী দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

নরসিংদী জেলা প্রশাসন, বিসিক নরসিংদী, নরসিংদী জেলা চেম্বার, নাসিব নরসিংদী, বাংলাদেশ ব্যাংক ও এসএমই ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় গত পহেলা মার্চ বিকালে শিল্পমন্ত্রী অ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।

ক্ষুদ্র ও মাঝারি শিল্পের মাধ্যমে স্থানীয়ভাবে উৎপাদিত পণ্য জনগণের মাঝে পরিচিতি, বাজারজাতকরণ সহজলভ্যতাসহ স্থানীয়ভাবে ক্রেতা তৈরি করার লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয় বলে মেলা কর্তৃপক্ষ জানিয়েছে।

আরও পড়ুন : নওগাঁয় দেয়াল পত্রিকা উৎসব

এ সময় বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর জেলা সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী বিসিকের এজিএম সাজ্জাদ হোসেন, নরসিংদী চেম্বারের সভাপতি আলী হোসেন শিশির ও নাসিবের জেলা সভাপতি মো. রুস্তম আলীসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের উদ্যোক্তাগণ বক্তব্য রাখেন।

ওডি/এএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড