• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাপানি মোটিফে গ্রামীণ ইউনিক্লোর নতুন কালেকশন

  নিজস্ব প্রতিবেদক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৯
গ্রামীণ
গ্রামীণ ইউনিক্লোতে জাপানি মোটিফের পোশাক (ছবি : গ্রামীণ ইউনিক্লো)

বাজারে নতুনভাবে জাপানি মোটিফের ডিজাইনে পোশাক নিয়ে এলো গ্রামীণ ইউনিক্লো। দেশীয় ঐতিহ্যের সঙ্গে জাপানি ঐতিহ্যের সংমিশ্রণে তৈরি এসব পোশাক গতানুগতিক প্রচলিত ধারার বাইরে এক নতুন মাত্রা সংযোজন করবে ভোক্তাদের ফ্যাশন সচেতনতায়।

জাপান বরাবরই চমকপ্রদ এক ঐতিহ্যবাহী দেশ। ফ্যাশন এবং পোশাক জগতে এক অনন্য নামও বটে। জাপান তথা টোকিওর বিভিন্ন ঐতিহ্যকে উপজীব্য করে গ্রামীণ ইউনিক্লোর নতুন এই কালেকশনের ডিজাইনগুলো তৈরি হয়েছে। ভোক্তাদের কাছে নতুন কিছু পরিবেশন করার প্রেরণা থেকেই গ্রামীণ ইউনিক্লোর এমন উদ্যোগ। নতুন এসব পোশাকের মধ্য দিয়ে জাপানের বিভিন্ন ঐতিহ্য ও ধারাকে তুলে ধরা হয়েছে।

নতুন এই কালেকশনে ছেলেদের জন্য থাকছে জাপানি মোটিফের বিভিন্ন রঙের শার্ট, সলিড, স্ট্রাইপড ও প্রিন্টেড পোলো শার্ট, টি-শার্ট, জিন্স, চিনো প্যান্ট, ইজি প্যান্টসহ বিভিন্ন আইটেম এবং মেয়েদের জন্য বিভিন্ন রঙের কামিজ, টপস, টিউনিক, জিন্স, লেগিংস, পালাজ্জোসহ থাকছে আরও অনেক আইটেম।

এই পোশাকগুলো ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর রাজধানীর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদীর বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

বিস্তারিত জানতে এই লিংকে ভিজিট করুন 

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড