• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জম্মু-কাশ্মীরে গোলাগুলি, নিহত ১

  আন্তর্জাতিক ডেস্ক

১২ নভেম্বর ২০১৯, ২১:৫১
জম্মু-কাশ্মীর
জম্মু-কাশ্মীরে গোলাগুলি, ছবি : এনডিটিভি

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে (জম্মু-কাশ্মীর) আবারও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ বার দেশটির সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে অঞ্চলটির ‘সন্ত্রাসীরা’। এতে এক ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন ভারতীয় এক সেনা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার সকালে জম্মু-কাশ্মীরের গান্দেরবাল জেলায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে এক ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে। আহত হয়েছেন এক সেনা।

স্থানীয় পুলিশ জানিয়েছে, কেন্দ্রীয় কাশ্মীরের কুলান অঞ্চলে নিরাপত্তাবাহিনী তল্লাশি চালানোর সময় জানতে পারে এখানে ‘সন্ত্রাসীরা’ আত্মগোপন করে রয়েছে। এরপর এখানে তল্লাশি শুরু করলে অতর্কিত গুলি চালাতে শুরু করে ‘সন্ত্রাসীরা’। 

‘সন্ত্রাসীদের’ গুলির জবাব সঙ্গে সঙ্গেই দেয় সেনারা। এ সময় দুই-পক্ষের মধ্যে তুমুল গোলাগুলি হয়। এতে নিহত হয় এক ‘সন্ত্রাসী’। এছাড়া এক সেনা আহতও হয়েছে। তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

নিহত ‘সন্ত্রাসীর’ পরিচয় বা সে কোনো জঙ্গি গোষ্ঠীর সদস্য ছিল কি না তা এখনো জানা যায়নি। এখনো ওই এলাকায় তল্লাশি চা‌লানো হচ্ছে। স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, এ সম্পর্কে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড