• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভেট সোসাইটি অব বগুড়ার সভাপতি তমাল, সম্পাদক সুমন

  সাজ্জাদ হোসাইন

২১ অক্টোবর ২০১৯, ১৯:১৪
ভেট সোসাইটি অব বগুড়া
ভেট সোসাইটি অব বগুড়ার নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

ভেটেরিনারি শিক্ষার্থীদের আরও একতাবদ্ধ করতে বগুড়ায় ভেট সোসাইটি অব বগুড়ার (ভিএসবি) কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ভেট সোসাইটি অব বগুড়ার উপদেষ্টামণ্ডলী সদস্যদের অনুমতিক্রমে মোট ২৩ সদস্যের এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে। মূলত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন পড়ুয়া বগুড়া জেলার স্থানীয় শিক্ষার্থীদের নিয়ে এ চলমান কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন এই কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে রয়েছেন- ডা. তমাল মাহমুদ (সিএসও, এসিআই এনিমেল হেলথ), সহসভাপতি পদে ডা. মো. আরশাদুল ইসলাম তমাল (জিএম, গুড হেলথ এগ্রো লিমিটেড), সাধারণ সম্পাদক পদে মো. তাওহীদুল ইসলাম সুমন (হাবিপ্রবি), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. হাবিবুল্লাহ শেখ (পবিপ্রবি)।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক কাউসার আজাদ মুন (বাকৃবি), মো. বুলবুল হোসেন (বশেমুরকৃবি), সহসাংগঠনিক সম্পাদক আসিবুল হাসান শাকিল (সিকৃবি), অর্থ বিষয়ক সম্পাদক সাব্বির শুভ (সিকৃবি), দপ্তর সম্পাদক মো. মোর্শেদুর রহমান হীরা (বশেমুরকৃবি), সহদপ্তর সম্পাদক আবির কুমার ঘোষ (পবিপ্রবি), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসাইন (পবিপ্রবি), উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাকিব আহমেদ (শেকৃবি), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. রাকিব হোসাইন (সিভাসু), উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাজমুল মোহন (হাবিপ্রবি), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন আহমেদ (শেকৃবি), ছাত্রী বিষয়ক সম্পাদক সাবরিনা আখিয়ান (রাবি), প্রাণি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাউসার প্রান্ত (বাকৃবি) উপ-প্রাণি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল জলিল (শেকৃবি), শিক্ষা বিষয়ক সম্পাদক সোয়েব আখতার (বাকৃবি), উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক জয় দত্ত (পবিপ্রবি), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মানছুরা বিনতি জামান মিশু (হাবিপ্রবি), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আকাশ (হাবিপ্রবি), উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হিশ শাফি (বাকৃবি), ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. জিসান (রাবি)। 

এছাড়াও কমিটিতে আরও দুই ক্যাটাগরির সদস্য রয়েছেন। তারা হলেন- আজীবন সদস্য। অর্থাৎ সংগঠনের সূচনালগ্নে যারা ছিলেন তারাই আজীবন সদস্য হিসেবে বিবেচিত এবং যারা সিনিয়র ভেট তারা রয়েছেন উপদেষ্টা হিসেবে। 

প্রসঙ্গত, ভেট সোসাইটি অব বগুড়া সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন, যার মূল উদ্দেশ্য- বগুড়া জেলার সকল ভেটেরিনারি স্টুডেন্টস ও ভেটেরিনারিয়ানকে একই পরিবারে আবদ্ধ করে সকলের মাঝে সম্প্রীতি ও সৌহার্দ্য বাড়িয়ে একটি সুন্দর ও পেশাবান্ধব কাজ করা, পেশাকে সুদূরপ্রসারী করা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড