• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবরারের যে ছবি ভাইরাল (ছবিসহ)

  অধিকার ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ২৩:০৮
আবরার
আবরার ফাহাদ (ছবি : সংগৃহীত)

ফেসবুকের স্ট্যাটাসের জেরে নির্মম নির্যাতনে নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের শিশুকালের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থীদের ‘বুয়েটিয়ান’ ফেসবুক পেজে ‘ছোট্ট আবরার সোনামণি’ ক্যাপশনে আবরারের শিশুকালের একটি ছবি পোস্ট করা হয়। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যে ছবিটিতে এখন পর্যন্ত ৩৬ হাজার লাইক ও ৫২৪ কমেন্ট এবং ৭৮৯টি শেয়ার হয়েছে।

আবরার ফাহাদের শিশুকালের ছবিটির নিচের হুবহু কিছু কমেন্ট তুলে ধরা হলো-

এইচ এম আমিনুল ইসলাম লিখেছন, কারও নজর যাতে না লাগে সেই জন্য মা নজর ফোঁটা দিয়ে দিছিলো। মায়ের কোল ছেড়ে দূর শহরে চলে যাওয়ার পর বাপধনের উপর শকুনের নজর লেগে যাবে মা ভাবেনি কখনও’

নাহার আখতার লিখেছেন, ছোট তুই আমার রক্তের কেউ না বাট, তুর কথা মনে করে এখনো কাঁদি আর আল্লাহকে এটাই বলি আল্লাহ তুমি চাইলে তো ওকে বাঁচাতে পারতে কেন বাঁচালে না ওকে তুমি কি ভাবে ওর কান্না দেখে চুপ থাকতে পারলে কি ভাবে সইলে ওর বেচে থাকার আর্তনাদ।

সুচনা ইসলাম আলো লিখেছেন, চেহারায় নুর আছে ছোটবেলা থেকেই। আল্লাহ মনে হয় তাদের প্রিয় রুহ গুলাকে অনেক আগে থেকেই আলাদাভাবে বিশেষ বৈশিষ্টে স্পেশাল করে দেন।

মানসুরা মাহিন লিখেছেন, যতবার তোমার খবর পড়েছি, দেখেছি কোনভাবেই চোখের পানি ধরে রাখতে পারিনি, আমার অন্তরের অন্তস্থল থেকে অনেক দোয়া রইল, আল্লাহ তোমাকে জান্নাতের উচু মাকাম দান করুক এই কামনায় করি,,,তোমার মা বাবার কান্নার মুল্য তুমি পাবে ইনশাআল্লাহ...।

শিরিন আখতার লিখেছেন, সত্যি আবরার ভাইয়াকে কি আমরা চিনতাম,??চিনতাম না?আল্লাহ তা আলার পরিকল্পনা হয়তো এমনি ছিল,,আবরার ভাইকে কোটি মানুষের হ্নদয়ে বসিয়ে দিয়ে নিয়ে গেলেন তার কাছে,, অনেক ভালোবাসা,, শ্রদ্ধা,,সম্মান আবরার ভাইয়ের প্রতি।

আহমাদুল হক আদনান লিখেছেন, আমিও আবরার হতে চাই...! আবরার, তোমাকে ওরা মেরে বড় ভুল করেছে। জানো, পুরো দেশ এখন তোমার নামে মুখরিত। শিল্পীরা গান করছে তোমাকে নিয়ে, কবিরা লিখছে কবিতা, গল্পকারের কাছে তুমি এখন গল্পের মূল চরিত্র!! আঁকিয়ে-রা তোমার নামে গ্রাফিতি আঁকছে দেয়ালে দেয়ালে..।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড