• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত আলোকিত সকাল

  নিজস্ব প্রতিবেদক

১৬ অক্টোবর ২০১৯, ২১:২৫
আলোকিত সকাল
আলোকিত সকালের সম্পাদক মো. নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে দৈনিক অধিকার পরিবারসহ আমন্ত্রিত অতিথিরা

দেশবরেণ্য ব্যক্তিদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে আলোকিত সকাল। বুধবার (১৬ অক্টোবর) বিকালে দেশের প্রথম সারির এ দৈনিকের ৩য় বছরে পদার্পণ উপলক্ষে মতিঝিল আলোকিত সকাল এর কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এ সময় সামাজের নানা শ্রেণি-পেশার মানুষের পদচারণায় মুখরিত হয় আলোকিত সকাল কার্যালয় প্রাঙ্গণ। কেক কেটে দিনব্যাপী এ উৎসবের সূচনা করেন আলোকিত সকাল পত্রিকার সম্পাদক মো. নজরুল ইসলাম, দৈনিক অধিকার এর ভারপ্রাপ্ত সম্পাদক মো. তাজবীর হোসাইন, দৈনিক অনুপমা ও চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক রোকনুজ্জামান রোকন, সকলের কণ্ঠ পত্রিকার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত। এ ছাড়াও আলোকিত সকাল পত্রিকার সাংবাদিকবৃন্দ, অধিকারের সাংবাদিকবৃন্দসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।

এরআগে অনুষ্ঠানে উপস্থিত বক্তরা বলেন, আমি নিয়মিত আলোকিত সকাল পড়ি এবং আনন্দ পাই। তাদের উত্তরোত্তর সমৃদ্ধি ঘটবে, সে প্রত্যাশা করি। নতুন বর্ষপূর্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন। গণতন্ত্রের জন্য স্বাধীন গণমাধ্যম জরুরি। একটি স্বাধীন সংবাদমাধ্যম হিসেবে আলোকিত সকালের ভূমিকা আরও জোরদার হবে বলে আমাদের প্রত্যাশা। 

তারা আরও বলেন, কৈশোর ছাড়িয়ে আরেকটু সামনে এগিয়েছে আলোকিত সকাল। দেশের প্রথম সারির এই সংবাদমাধ্যম দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছে। দেশ ও জাতির বিকাশের জন্য গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা জরুরি। মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে আরও বেশি দায়িত্বশীল হবে বলে আশাবাদ আমাদের। সংবাদপত্র সমাজের দর্পণ। আলোকিত সকাল সে দর্পণ হিসেবে যথাযথ দায়িত্ব পালন করে যাচ্ছে। লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশে আলোকিত সকাল প্রতিনিধিত্ব করবে। মানবাধিকার ও গণতন্ত্রের জন্য পথ দেখাবে। যে কোনো দেশে গণতন্ত্র ও মানবাধিকার রক্ষায় বড় ভূমিকা রাখে গণমাধ্যম। বাংলাদেশেও গণমাধ্যম যথাযথ ভূমিকা রাখছে, নিঃসন্দেহে আলোকিত সকাল এর অন্যতম অংশীদার। নতুন দিনে নতুন স্বপ্ন নিয়ে আলোকিত সকাল এর যাত্রার ভিত্তি হবে মুক্তিযুদ্ধের চেতনা। প্রকৃত তথ্য উদ্ঘাটনে আরও বেশি বস্তুনিষ্ঠ ও সাহসী হবে আলোকিত সকাল। পরিশেষে আলোকিত সকাল পত্রিকার সম্পাদকের সুস্বাস্থ্য কামনা ও সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

দেশের বিভিন্ন অঞ্চলে আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধিরা কেক কাটার মাধ্যমে দৈনিক আলোকিত সকালের বর্ষপূর্তি উদযাপন করেন।

ওডি/আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড