• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারী মুক্তিযোদ্ধা অফিসের দোয়া ও আলোচনা সভা

  নীলফামারী প্রতিনিধি

০৫ অক্টোবর ২০১৯, ০৪:২৩
আলোচনা সভা
মুক্তিযোদ্ধা পরিষদের নতুন অফিসের মিলাদ ও আলোচনা সভা (ছবি : দৈনিক অধিকার)

৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের নীলফামারী জেলার নতুন অফিসের মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় সার্কিট হাউজ মোড় নতুন বাজার সড়ক সংলগ্ন জেলা অফিস কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মো. সফিয়ার রহমান। ফুড অফিস জামে মসজিদের ইমাম মাওলানা লিয়াকত আলী মিলাদ ও দোয়া পাঠ করেন। 

মিলাদ ও দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মো. সফিয়ার রহমান। এ সময় ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের জেলা কমিটির সহসভাপতি মো. আনোয়ার হোসেন শাহ ফকির, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, জেলা অর্থ বিষয়ক সম্পাদক কৃষ্ণ কান্তি সিংহ রায়, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আলী (বাহাদুর), ইউপি সদস্য আবু মুছা মামুদ ও আজিজার রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সফিয়ার রহমান প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে সারা বিশ্বে প্রতিষ্ঠিত করার জন্য সরকার নিবন্ধন দিয়েছেন। যার বলে আমরা ৭১ এর মুক্তিযুদ্ধের সময় যারা মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছিল, গ্রামগঞ্জে তাদেরকে খুঁজে বের করে সংগঠনের আওতাভুক্ত করার আহ্বান জানান। 

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড