• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গর্জে ওঠো’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  নিজস্ব প্রতিবেদক

০৩ অক্টোবর ২০১৯, ১৩:২৪
ছবি
ছবি : যশোরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘গর্জে ওঠো’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

যশোরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘গর্জে ওঠো’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার বিকালে যশোর পৌর কমিউনিটি সেন্টারে আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এছাড়া ১০ জন শ্রেষ্ঠ সংগঠকদের সম্মাননা জানানো হয়। এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

সংগঠনের আহবায়ক কামাল মুস্তাফার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট কবি ও গীতিকার কাসেদুজ্জামান সেলিম, যশোর কলেজের অধ্যক্ষ মুস্তাক হোসেন শিম্বা, যশোর সিটি ক্যাবল (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশারফ হোসেন বাবু, বৃক্ষ প্রেমিক আব্দুল ওয়াহিদ সরদার।

প্রধান অতিথি যশোরের পৌর মেয়র জনাব জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু বলেন গর্জে ওঠো আমার হৃদয়ের সংগঠন। গর্জে ওঠো মানুষ ও সনাজের জন্য কাজ করে শুরু থেকেই যশোর পৌরসভার সাথে আছে পৌরসভার সাথে একটি সফল জনসচেতনতা মূলক ক্যাম্পেইন করেছে নবীন সংগঠন হলেও এক বছরে তারা অনেক খানি এগিয়েছে  তবে এ কাজ করেই থেমে থাকলে হবেনা গর্জে ওঠো কে আরো ব্যাপক ভাবে গর্জে উঠতে হবে। তিনি সংগঠন টির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আবৃত্তিকার মিনারা খন্দকারের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন গর্জে ওঠো’র সদস্য সচিব বোরহান ইউসুফ, সদস্য ইমদাদুল হক, লাজিনা, মাসুদ পিংকু, মেহেদি হাসান মোমিন, রায়হান তাজ, সুমাইয়া উস্মী, তন্ময় দত্ত আফিফা শ্বেতা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড