• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ইউপি সদস্য হত্যার প্রতিবাদে মানবন্ধন

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০২ অক্টোবর ২০১৯, ১৯:১৩
মানবন্ধন
মানবন্ধন করেছে স্থানীয়রা (ছবি- দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. খোরশেদ আলম মিরনকে প্রকাশ্যে গুলি করে হত্যার প্রতিবাদে মানবন্ধন করেছে স্থানীয়রা। 

বুধবার (২ অক্টোবর) বেলা ১১টায় ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়।

স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সদর উপজেলার দত্তপাড়া বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে রাজনৈতিক নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বেল্লাল, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক (স্থানীয় চেয়ারম্যান) আহসানুল কবির রিপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শামছুদ্দিন সাজু প্রমুখ। 

উল্লেখ্য, গত শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের আলাদাতপুর গ্রামের আবুল হোসেনের মুদি দোকানে ইউপি সদস্য মিরনকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়। মুখোশ পরিহিত ৪ অস্ত্রধারী ঘটনাটি ঘটায় বলে প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান। নিহত মিরন উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত মুনছুর আহমদের ছেলে। তিনি দত্তপাড়া ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ছিলেন। ইতোমধ্যে মিরন হত্যা মামলায় রিপন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড