• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পিডাব্লিউডি সমিতির সাংগঠনিক সম্পাদক হলেন ঠাকুরগাঁওয়ের দেলওয়ার

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৫
ঠাকুরগাঁও
দেলওয়ার হোসেন বাবলু (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ পিডাব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি(বাপিডিপ্রকৌস) রাজশাহী জেলার নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান দেলওয়ার হোসেন বাবলু। 

তিনি জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী মিস্ত্রিপাড়া গ্রামের আলিম উদ্দীনের ছেলে। বর্তমানে গণপূর্ত অধিদপ্তরের অধীনে রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এ উপ সহকারী প্রকৌশলী (সিভিল) পদে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মুঠোফোনে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে তিনি দেশের সর্ববৃহৎ পেশাজীবী সংগঠন ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) বান্দরবান জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।  

দেলওয়ার হোসেন বালিয়াডাঙ্গী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে এসএসসি, দিনাজপুর পলিটেকনিক ইন্সটিউট থেকে ডিপ্লোমা করে গত ২০১৭ সালের আগস্ট মাসে দিনাজপুর জেলায় উপ-সহকারী প্রকৌশলী পদে চাকুরীতে যোগদান করেন।

সাবেক এই ছাত্র নেতা পলিটেকনিকে অধ্যয়নকালে বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ দিনাজপুর পলিটেকনিক এর সভাপতি ছিলেন। স্কাউট আন্দোলনের মাধ্যমে নেতৃত্ব বিকাশের হাতেখড়ি স্কাউটিংয়ে দিনাজপুর জেলা ও রংপুর বিভাগের সিনিয়র রোভার মেট প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন। 

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড