• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

নওগাঁয় নিহত শ্রমিক পরিবার পেল নগদ অর্থ

  নওগাঁ প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২১
নওগাঁ
অর্থ প্রদানের সময় (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত দুই পরিবারের সদস্যদের মধ্যে নগদ এক লাখ অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে নওগাঁ শহরের টিএ্যান্ডটি গেট সংলগ্ন পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের হলরুমে ওই সংগঠনের মৃত. সদস্য সুমন হোসেন ও আব্বাস আলী এর দুই পরিবারবর্গদের মধ্যে নগদ এক লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সভাপতি সালাউদ্দীন খান টিপু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দীন, পিকআপ মালিক সমিতির সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

এছাড়াও জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি মিলন হোসেন, ইসরাইল আলম, সহসাধারণ সম্পাদক মশিউল ইসলাম হ্যাপি, আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, অর্থ সম্পাদক জাবেদ আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, সড়ক সম্পাদক শামীম হোসেন বাবু, কার্যকরী সদস্য সবুজ হোসেন, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম, মো. মিঠু, প্রমুখ।

বক্তারা বলেন, নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের যে সকল সদস্য মারা যায় তাদের পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়। আর তাদের পরিবারের ছেলে-মেয়েদের শিক্ষা অনুদান, বিবাহ ও চিকিৎসা অনুদানসহ সকল ধরনের সুযোগ-সুবিধা দিয়ে আসছে সংগঠনটি।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড