• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টানা তেরোবার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত

  গাজীপুর প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ১৬:৫৭
গাজীপুর
সম্মাননা স্মারক প্রদানের সময় (ছবি : দৈনিক অধিকার)

টানা ১৩ বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গাজীপুরের শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এস.আই) শহীদুল ইসলাম মোল্লা বিপিএম।

সোমবার (২৬ আগস্ট) ঢাকা রেঞ্জ কার্যালয়ের কনফারেন্স কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে ঢাকা রেঞ্জের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি আনুষ্ঠানিক ভাবে শ্রীপুর থানার উপপরিদর্শক এস আই শহিদুল ইসলাম মোল্লা বিপিএমের হাতে এ সম্মাননা স্মারক ও সনদপত্র এবং পুরস্কারের নগদ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- গাজীপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহারসহ ঢাকা রেঞ্জের অন্যান্য পুলিশ সুপার এবং ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

সভা সূত্রে জানা যায়, বিভিন্ন হত্যা মামলার রহস্য উদঘাটন, মাদকদ্রব্য উদ্ধার এবং শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ একাধিক কাজে অবদানের স্বীকৃত স্বরূপ সর্বসম্মতিক্রমে এস আই শহীদুল ইসলাম মোল্লা বিপিএমকে ২০১৯ সালের জুলাই মাসের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা অফিসার মনোনীত করা হয়।

এস আই শহীদুল ইসলাম মোল্লা জানান,পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতায় এবং দিক নির্দেশনা মেনে তিনি শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন এবং অদূর ভবিষ্যতে তিনি কাজের এ ধারা অব্যাহত রাখতে চান।

উল্লেখ্য, এস আই শহীদুল ইসলাম মোল্লা টানা ১৩ বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা (এস.আই) নির্বাচিত হয়েছেন । এছাড়াও ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান হিসেবে “বিপিএম” পদক পেয়েছেন তিনি।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড