• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় মৎস্য ব্যবস্থাপনা কমিটির কংগ্রেস সভা অনুষ্ঠিত

  ভোলা প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ১৬:১৪
কংগ্রেস সভা
কংগ্রেস সভায় অতিথিবৃন্দ (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় নদীর জীব বৈচিত্র্য সংরক্ষণ ও ইলিশ সম্পদের উৎপাদন বৃদ্ধি এবং টেকসই ব্যবস্থাপনা নিশ্চিত করতে উপজেলা ভিত্তিক মৎস্য ব্যবস্থাপনা কমিটি (এফএমসি) কংগ্রেস সভা অনুষ্ঠিত হয়েছে।

ভোলা সদর ও দৌলতখান উপজেলার এফএমসি কংগ্রেস নেতৃবৃন্দ নিয়ে সোমবার (২৬ আগস্ট) সকালে শহরের হোটেল ক্রিস্টাল ইন হলরুমে এ সভার আয়োজন করে।

ইউএসএআইডির অর্থায়নে ইকো ফিশ বাংলাদেশের আয়োজনে ভোলা সদর উপজেলার মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মৎস্য কর্মকর্তা এইচ এম মাজহারুল ইসলাম, কোস্ট ট্রাস্ট জেলা সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম, ওয়ার্ল্ড ফিস রিচার্জ এ্যসোসিয়েট অংকুর মোহাম্মদ ইমতিয়াজ।

সভায় ইকো ফিসের সহ সমন্বয়কারী মো. সোহেল মাহমুদের সঞ্চালনায় ভোলা সদর ও দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়নের মৎস্যজীবী ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ভোলায় জেলেদের নদীর বৈচিত্র্য সম্পর্কে ও ইলিশের বিষয়ে অবহিত করতে ইকো ফিশ সব সময় কাজ করছে। বর্তমানে ভোলার জেলেরা এ সম্পর্কে সতর্ক রয়েছে। তাই ভোলার মেঘনা ও তেঁতুলিয়া নদীর জেলেরা নদী থেকে সুফল পাচ্ছে।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড