• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমাদের সংগঠন কোনো ভুঁইফোড় সংগঠন নয়’

  সারাদেশ ডেস্ক

২৫ আগস্ট ২০১৯, ১৬:৪৭
চাঁপাইনবাবগঞ্জ
আশিক উল্লাহ (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আশিক উল্লাহ বলেছেন, ‘আমার সংগঠন যে ট্রাস্টের আওতায় সেটির সভাপতি দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের আওতাধীন করায় তিনি এ মন্তব্য করেন।

আশিক উল্লাহ আরও বলেন, ‘আমাদের সংগঠন কোনো ভুঁইফোড় সংগঠন নয়, এটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের আওতাধীন। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে পরিচালনা হচ্ছে। বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের উন্নয়ন ঘটাতে কঠোর পরিশ্রম করে কাজ করছেন। এ সংগঠন দীর্ঘ দিন ধরে বঙ্গবন্ধুর আদর্শ সম্বলিত তরুণ প্রজন্ম গড়ে তুলছে। পাশাপাশি সরকারকে সাংগঠনিকভাবে কাজ করে উন্নয়নের অগ্রযাত্রাকে অগ্রসর করছে’।

এ সময় তিনি সংগঠনকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের আওতাধীন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

শেষে তিনি সংগঠনের চেয়ারম্যান ডা. এস. এম বাদশা মিঞা ও ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলনের প্রতি কৃতজ্ঞতা এবং ছাত্র ফেডারেশনের সকল নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জানান।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড