• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ভালো থাকার গল্প নিয়ে ভোলায় পথ নাটক অনুষ্ঠিত

  ভোলা প্রতিনিধি

২৩ আগস্ট ২০১৯, ০৩:২৪
'ভালো থাকার গল্প'
মঞ্চায়ন করা হচ্ছে ইস্যু ভিত্তিক নাটক 'ভালো থাকার গল্প'। (ছবিসূত্র : দৈনিক অধিকার)

ইস্যু ভিত্তিক নাটক 'ভালো থাকার গল্প' নিয়ে ভোলায় পথ নাটক অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকালে জেলার সদর উপজেলার শিবপুর ইউনিয়নের কালিকৃতি ও শান্তিরহাট এলাকায় এই পথ নাটক অনুষ্ঠিত হয়। 

এই নাটকের মাধ্যমে হাত ধোয়া, স্বাস্থ্য সচেতনতা করা উপর জনগণকে সচেতনতা করা হয়। তাছাড়া আরও মোট ৫টি বিশেষ মুহূর্তে শিশু থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবাইকে ভালোভাবে হাত ধোয়ার পাশাপাশি ল্যাট্রিন পরিষ্কার রাখার বার্তাও দেওয়া হয়। 

আয়োজকদের দাবি, সবাইকে ভালো থাকার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার জন্য বিভিন্ন নিয়মের বার্তাগুলো নাটকটির মাধ্যমে গ্রামের মানুষরে মধ্যে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়।

সাউথ এশিয়া ওয়াশ রেজাল্টস প্রকল্প-২ এর আওতাধীন 'প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ' নামে সংস্থার সহায়তায় 'সেইন্ট-বাংলাদেশে'র বাস্তবায়নে 'ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ' নামে একটি সামাজিক সংগঠন নাটকটি পরিবেশন করে। যা দেখার জন্য ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :- বাঁচার জন্য ৯৯৯-এ কল করে ফেঁসে গেল অপহরণকারী তরুণ

ইস্যু ভিত্তিক এই নাটকটি দেখানোর সময় উপস্থিত ছিলেন 'সেইন্ট-বাংলাদেশে'র প্রজেক্ট ম্যানেজার মো: শরীফুল ইসলামসহ এর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও মাঠ পর্যায়ের কর্মীরা। নাটকে অভিনয় করেন- ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশের সহকারী স্মনয়কারী সাদ্দাম হোসেন, প্রিন্স, ইমা, মনছুরা, সাকিল, হৃদয়, রাব্বী, নোমান, লামিয়া, লাবনী এবং সৌরভসহ প্রমুখ।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড