• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইলে ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

২০ আগস্ট ২০১৯, ২০:০৮
চট্টগ্রাম
গাছের চারা বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বারইয়ারহাট শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে ব্যাংক মিলনায়তনে এভিপি এন্ড হেড অব ব্রাঞ্চ বোরহান উদ্দীন খানের সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

ব্যাংকের এসিস্ট্যান্ট অফিসার আব্দুল মোমিনের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসপিও ও ম্যানেজার অপারেশন্স সাইদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, ইসলামী ব্যাংক সামাজিক দায়বদ্ধতা থেকে যে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করছে।এটি অত্যন্ত চমৎকার উদ্যোগ। দীর্ঘ সময় ধরে এই ব্যাংক শুধু আর্থিক লেনদেনের মধ্যে সীমাবদ্ধ না থেকে নানা সমাজকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালিত করে যাচ্ছে। আমি আশা করি আগামী দিনগুলোতেও ব্যাংকের সমাজসেবামূলক কর্মকাণ্ডগুলোর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

পরে প্রধান অতিথিসহ অন্যান্যরা পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিভিন্ন ধরনের গাছের চারা বিতরণ করেন। এ বছর ২ হাজার ৪ শত গাছের চারা বিতরণ করা হবে।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড