• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

জামালপুরের শ্রীপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

  নিজস্ব প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ১১:৪৮
সংবর্ধনা
শিক্ষার্থী সংবর্ধনা-২০১৯ (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের শ্রীপুরে ‘আলোকিত শ্রীপুর’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ আগস্ট) দুপুরে শ্রীপুর কুমারিয়া নাছুবা হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ে জিপিএ-ফাইভপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্ট রাতে শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সংগঠনটির সাধারণ সম্পাদক সাদিকুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি মাহফুজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রবীণ প্রকৌশলী আ. সালাম, শাহজাহান আলী, মুজিবুর রহমান, ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, ডা. আহসান হাবীব, রেজাউল করিম, শ্রীপুর কুমারিয়া নাছুবা হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নুরুন্নবী, মোক্তার হোসেন, সংগঠনটির উপদেষ্টা নাহিদ হাসান, তানভীর আহমেদ, রাশেদুল ইসলাম, জিপিএ-ফাইভপ্রাপ্ত শিক্ষার্থী সাদিয়া আফরিন প্রমুখ।

শ্রীপুর কুমারিয়া গ্রামের যে সকল শিক্ষার্থী এ বছর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় জিপিএ-ফাইভ পেয়েছেন তাদেরকে সংবর্ধনা দেয় সংগঠনটি। সংবর্ধনা অনুষ্ঠানে নয় জন কৃতি শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড