• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ডেঙ্গু প্রতিরোধে জেলা প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৫:১২
অভিযান
ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটিতে ডেঙ্গু প্রতিরোধে জেলা প্রশাসনের মশা নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান। 

বৃহস্পতবার (৮ তারিখ) সকালে জেলা প্রশাসনের কার্যালয় থেকে ডেঙ্গু প্রতিরোধে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে প্রধান সড়কের দুই পাশে মশা নিধন স্প্রে দিয়ে পরিস্কার পরিচ্ছন্নতার উদ্ধোধন করেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। জেলা প্রশাসনের নেতৃত্বে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানটি বনরুপা এলাকায় গিয়ে শেষ হয়।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে সারা দেশের পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে রাঙ্গামাটি জেলা প্রশাসন সবাইকে নিয়ে এ অভিযান সফল করতে একটি সচেতনতামূলক র‌্যালি শেষে আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় জেলার সকল দপ্তর সরকারি বেসরকারি অফিস আদালত ও শিক্ষাপ্রতিষ্ঠানে পরিস্কার পরিচ্ছন্নতা রাখার আহ্বান জানান। তিনি বলেন,পরিস্কার পরিচ্ছন্নতা রাখলে মশা থেকে পরিত্রাণ পাওয়া যাবে এবং ডেঙ্গু থেকে রেহায় পাওয়া যাবে। তাই সবাইকে সচেতন থাকতে হবে।

পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ গ্রহণ করেন সকল সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, নার্স, স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী, স্কাউট, রেডক্রিসেন্ট, স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সমন্বয়ে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড