• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঁথিয়ায় ভাতার কার্ড বিতরণ

  পাবনা প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ২১:১২
ভাতার কার্ড বিতরণ
ভাতার কার্ড বিতরণ করছেন প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু (ছবি- দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়া উপজেলার আর-আতাইকুলা ইউনিয়নে বয়স্ক, বিধবা, নির্যাতিতা নারী ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। 

বুধবার (৭ আগস্ট) এ উপলক্ষে আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিরাজুল ইসলাম বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট শামসুল হক টুকু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাঁথিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম, সাঁথিয়া উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা সেলিমা রহমান শিলা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেন, আওয়ামী লীগ সরকার জনবানন্ধব সরকার। এ সরকার জনগণের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অসহায় প্রান্তিক মানুষের জন্য সম্ভব সব কিছু করছে সরকার ।সামাজিক নিরাপত্তা খাতে বরাদ্দ বৃদ্ধি করার সুফল পাওয়া যাচ্ছে। কোনো মানুষকে আজ না খেয়ে থাকতে হয় না। বৃদ্ধ, বিধবা বা পঙ্গু হলে অন্যের করুণার পাত্র হতে হচ্ছে না। সরকার তাদের ভাতার পরিমাণ বাড়িয়ে দিচ্ছে।

বর্তমানে ডেঙ্গু আতঙ্ক নিয়ে গুজব ছড়ানো বন্ধ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

ওডি/এসএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড