• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যার্তদের মাঝে ইচ্ছার ত্রাণ সামগ্রী বিতরণ

  জাবি প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ২২:০৮
ত্রাণ বিতরণ
বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ (ছবি : সংগৃহীত)

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সামাজিক সংগঠন ইন্সপায়ার কেয়ার অ্যান্ড কালটিভেট হিউম্যান এইড (ইচ্ছা)।

শনিবার (৩ আগস্ট) দুপুর ২ টায় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপীনাথপুরে ১৩ নম্বর গোপিনাথপুর ভাটিপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে সংগঠনটির সদস্যরা।

ইচ্ছার আহবায়ক নুরুজ্জামান শুভ বলেন, ‘আমরা মানিকগঞ্জের গোপিনাথপুরে পদ্মার পাড়ে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০টি পরিবারের মাঝে চাল, ডাল বিতরণ করি। পদ্মার পাড়ে অবস্থিত হবার কারণে বন্যায় পানি বেড়ে এই এলাকার মানুষের জীবিকা ধারণ কষ্টসাধ্য হয়ে পড়েছে। বন্যার পানি নেমে যাবার সঙ্গে সঙ্গে ভাঙ্গন ও দেখা দিয়েছে। আমরা চেষ্টা করেছি পরিবারগুলোর কষ্ট কিছুটা লাগব করতে।’

এ সময় আরও উপস্থিত ছিল- পাপ্পু (ইতিহাস-৪৫), আবু আজাদ সরকার (ইতিহাস-৪৫) এবং সোহান (নাটক ও নাট্যতত্ত্ব-৪৬)।

প্রসঙ্গত, সামাজিক সংগঠন ইচ্ছা ২০১৮-১৯ সেশনে ভর্তিচ্ছুক পরীক্ষার্থীদের মোবাইল, ব্যাগ বিনামূল্যে জমা রেখেছিল। এরপর ২০১৮ সালের ডিসেম্বরে সিরাজগঞ্জে শীতবস্ত্র বিতরণ করেছিল, ২১শে ফেব্রুয়ারি ২০১৯ তরীর বাচ্চাদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং শিক্ষা উপকরণ বিতরণ করেছিল, মার্চ ২০১৯ 'প্রজন্মের মুক্তিযুদ্ধ ভাবনা' শীর্ষক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছিল এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রিকশা চালকদের মাঝে ঈদবস্ত্র-২০১৯ বিতরণ করেছিল।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড