• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

  মেহেরপুর প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ১৪:৩৩
সভা
মত বিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুরের সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেছে নবাগত পুলিশ সুপার এসএম মুরাদ আলী। শনিবার (৩ জুলাই) সকাল দশটার দিকে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই মত বিনিময় সভায় বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সামনে বক্তব্য তুলে ধরেন এবং সাংবাদিক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পুলিশ সুপার এসএম মুরাদ হোসেন।

এ সময় পুলিশ সুপার বলেন, আমি মেহেরপুরে মাত্র দুইদিন এসেছি, জেলার সকল বিষয়ে এখনো আমার সব কিছু জানা সম্ভব হয়নি। তাই আপনাদের সকল সাংবাদিক ভাইদের আমাদের পাশে থাকতে হবে। তাহলেই জেলা থেকে সকল ধরনের অপরাধ দূর করতে সক্ষম হবো।

তিনি বলেন, মাদক সবচেয়ে বেশি ক্ষতিকর।আমার প্রথম কাজ হবে মাদক নিয়ন্ত্রন নিয়ন্ত্রন করা। কোন প্রকার মাদকের সাথে জরিত ব্যাক্তকে প্রশ্রয় দেবো না।

তিনি আরও বলেন, থানায় জিডি করতে কোনো টাকা লাগে না। আমি সকল থানার ওসিকে বলে দিয়েছি যে কোনো ধরনের জিডি করতে যেন কোনো ধরনের টাকার সম্পর্ক না থাকে। সকল ধরনের জিডি ফ্রি ভাবে করে দেওয়া হবে। তাছাড়া সাধারণ জনগন রেফারেন্স ছাড়া থানায় যেতে ভয় পায়। কেউ যেন থানায় ঢুকতে ভয় না পায়, নিজেই নিজের সেবা গ্রহণ করতে পারে সে বিষয়ে আমি সকলকে অবগত করবো। এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) মুস্তাফিজুর রহমান।

এ সভায় মেহেরপুর জেলার সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পুলিশ সুপারের সভাপতিত্বে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা করা হয়।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড