• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরের বন্যার্তদের মাঝে বশেফমুবিপ্রবির ত্রাণ বিতরণ

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

২৬ জুলাই ২০১৯, ১৮:২৫
ত্রাণ বিতরণ
বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ (ছবি : সংগৃহীত)

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের নির্দেশনায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) সকাল ১১টায় জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫০টি পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- চিড়া, মুড়ি, পানি, আখের গুড়, খেজুর, স্যালাইন ও পানি বিশুদ্ধিকরণ ট্যাবলেট। ত্রাণ বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন- বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. এএইচএম মাহবুবুর রহমান, সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মাহমুদুল আলম, গণিত বিভাগের চেয়ারম্যান ড. মুহম্মাদ শাহজালাল, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সমাজ কর্ম বিভাগের চেয়ারম্যান ড. এএইচএম মাহবুবুর রহমান বলেন, ‘বর্তমান বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে মানসম্পন্ন উচ্চশিক্ষা এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সদা প্রস্তুত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি)।’

এ সময় তিনি বশেফমুবিপ্রবি উপাচার্যসহ সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং যারা এই মহৎ উদ্যোগে শারীরিক, মানসিক এবং আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড