• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ভোলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মডেল থানার ছগির মিয়া

  ভোলা প্রতিনিধি:

১২ জুলাই ২০১৯, ০৬:৩৭
ভোলার শ্রেষ্ঠ ওসি
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের কাছ থেকে সম্মাননা সনদ ও ক্রেস্ট সংগ্রহ করছেন ওসি ছগির মিয়া। (ছবি : দৈনিক অধিকার)

টানা সপ্তমবারের মতো ভোলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হলেন সদর মডেল থানার অফির্সাস ইনচার্জ মো. ছগির মিয়া। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে পুলিশ লাইন ড্রিল সেডএ আয়োজিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় কাজের স্বীকৃতিস্বরূপ সদ্য যোগদান করা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাত থেকে সম্মাননা সনদ ও ক্রেস্ট সংগ্রহ করেন তিনি।

শহরে মাদক জব্দ, মামলা নিষ্পত্তি ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখার কারণে ওসি ছগির মিয়াকে এই সম্মাননা দেওয়া হয়।

এর আগে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। যেখানে গত জুন মাসের বিভিন্ন অর্জন, মামলা, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূরীকরণ এবং মাদক ও অপরাধ নিয়ন্ত্রণসহ নানা বিষয় নিয়ে আলোচনা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মীর মো: শাফিন আহমেদ, মো: রাসেলুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো: সাব্বির হোসেনসহ ভোলা জেলার সকল থানার অফিসার ইনচার্জ, পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসারসহ বাহিনীর অন্যান্য সদস্যরা।

পুরস্কৃত হওয়ার পর ওসি ছগির তার বক্তব্যে বলেন, 'ভোলা সদর মডেল থানায় ওসি হিসাবে নিয়োগ পাওয়ার পর থেকে পুলিশ সুপার (এসপি) মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স হিসাবে কাজ করে যাচ্ছি। এসপি সাহেবের দিক নির্দেশনায় এবং পূর্ণ সহযোগিতা কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ আজ এ পুরস্কার পেয়েছি।' সদ্য পুরস্কৃত ওসি আরও জানান, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে তার এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন :- যশোরে বাস চাপায় নারীর মৃত্যু, চালক-হেলপার আটক

উল্লেখ্য, ভোলা জেলায় টানা সপ্তমবারের মতো এবং এই নিয়ে মোট আট বার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হলেন এই ওসি মো. ছগির মিয়া।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড