• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসপি মাহাতাবকে সংবর্ধনা দিল চন্দ্রগঞ্জ প্রেসক্লাব

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ০৯:৪২
পুলিশ
পুলিশ সুপারকে সংবর্ধনা (ছবি : দৈনিক অধিকার)

প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) সেবা অর্জন করায় লক্ষ্মীপুরের বর্তমান পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিনকে সংবর্ধনা দিয়েছে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব। মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতারা। এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এদিন চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন (পিপিএম সেবা)। এ সময় তিনি বলেন, ‘কেউ অপরাধ করবে, আর আমি জেনেও চুপ থাকবো এমন কখনই হবে না। যদি আমি চুপ থাকি তাহলে আমার বিরুদ্ধে সাংবাদিকদের কাছে জানান।'

এসপি মাহাতাব চন্দ্রগঞ্জবাসীকে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারিদের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই। অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার হোন, পুলিশকে তথ্য দিন। পুলিশ জনগণের বন্ধু।’ এছাড়াও ঘুষ দিয়ে পুলিশে চাকরি হয় না বলে জনগণকে আশ্বস্ত করেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন।

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহিম, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মাওলানা আবদুল কুদ্দুস প্রমুখ।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড