• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিটিসিএলএফের ২০১৯-২০ সেশনের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

  নিজস্ব প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ১৮:১৩
বিটিসিএলএফ
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের (বিটিসিএলএফ) ২০১৯-২০ সেশনের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমা স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তির মাধ্যমে বুধবার (১৯ জুন) বিকালে ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক মো. মাহবুবুর রহমান সাজিদ, কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, সহকোষাধ্যক্ষ আবু হুরায়রা, দপ্তর সম্পাদক নিগার সুলতানা সুপ্তি, উপ-দপ্তর সম্পাদক জুয়েনা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইলিয়াস হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহ্ নেওয়াজ, আপ্যায়ন সম্পাদক রেশমা আক্তার, উপ-আপ্যায়ন সম্পাদক শামিম শরীফ, সম্পাদকীয় পর্ষদ মুক্তা আক্তার, জিকে সাদিক, মো. আখতার হোসেন আজাদ, নাজমুল হোসেন, জাহিদুল ইসলাম, রাবাত খান রেজা, শফিউল আলম শামীম, ইউনিট সমন্বয়ক জাহিদুল ইসলাম খন্দকার, তাসনিম হাসান আবির, মল্লিকা রায় মেঘ, মো. ওসমান গণি শুভ, রাজু আহমেদ।

কার্যনির্বাহী সদস্যরা হলে- আরাফাত শাহীন, মো. এনামুল হাসান, কাউসার, মো. আনোয়ারুল ইসলাম, রুম্মান আহমেদ, ফারহানা বাশার স্বর্ণা, সোহেল দ্বিরেফ, সুরাইয়া ইয়াসমিন কণা, হাসান তাসনিম শাওন, মো. মাহবুবুর রহমান, আমিনুল হক আশিক, আল মাহমুদ, মো. মেহেদী হাসান।

সংগঠনের সভাপতি মো. জাহানুর ইসলাম পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম হলো এমন একটি প্লাটফর্ম যেখানে তরুণ লেখকরা তাদের লেখনির মাধ্যমে একটি ঘুমন্ত দেশকে জাগ্রত করতে পারে। এই সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিভা প্রকাশিত হবে। তাদের প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে এই সংগঠন নিয়মিত সভা-সেমিনার আয়োজন করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে ইনশাআল্লাহ্। আমাদের এই সংগঠন যেন বাংলাদেশের প্রত্যেকটা শিক্ষার্থীর জন্য উপকারে আসে সেই প্রত্যাশা কামনা করি আর এই জন্য আমি পুর্ণাঙ্গ কমিটির সকল সদস্যদের সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমা বলেন, বাংলাদেশের সকল স্তরের শিক্ষার্থীদের লেখনী শক্তির সুপ্ত প্রতিভা জাগ্রত করার মাধ্যমে প্রগতিশীল ধারার নতুন লেখক তৈরি করার প্রচেষ্টায় আমরা এগিয়ে যাব ইনশাআল্লাহ্। শিক্ষার্থীদের এই সুপ্ত প্রতিভা বিকশিত করার জন্য আমরা নিয়মিত সভা, সেমিনার ও কর্মশালা আয়োজনের পাশাপাশি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করব। এতে আমি কমিটির সকল সদস্যদের সহযোগিতা চেয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড