• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোলাই মদের ভাটি গুঁড়িয়ে দিলেন মহিলা মেম্বার

  তাড়াশ প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৫ জুন ২০১৯, ১০:৪০
মদ
ধ্বংস করে দেওয়া মদ (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের তাড়াশে যুবকদের সাথে নিয়ে চোলাই মদের ভাটি গুঁড়িয়ে দিয়েছে ইউপি সদস্য মালতী রানী উরাঁও। শুক্রবার (১৪ জুন) দুপুরে উপজেলার তালম ইউনিয়নের গুল্টা মিশনপাড়ায় ২৭ জন যুবক নিয়ে ইউপি সদস্য মালতী রানী উরাঁও ৫টি চোলাই মদের ভাটি গুঁড়িয়ে দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মদ নিয়ে মারামারি হওয়ার পর একজন ছেলে গলায় দড়ি দিতে চায়। ওই বিচার করতে গিয়ে বিচারকগণসহ এলাকার ২৭ জন যুবক মিলে ৫টি মদের ভাটি ভেঙে দেয়, যাতে তারা আর মদ তৈরি না করতে পারে।

ইউপি সদস্য মালতী রানী উরাঁও বলেন, গুল্টা মিশনপাড়ায় গড়ে উঠেছে মাদক আস্তানা। ওই আস্তানাগুলোতে জড়ো হয় মাদকসেবীরা। প্রতিদিন সন্ধ্যা নামলেই এ আস্তানাগুলোতে বসে মাদকের আড্ডা। মাদকের উৎকট দুর্গন্ধে পাড়াটিতে বসবাসকারী ও পথচারীরা অতিষ্ঠ এই কারণে আমরা গিয়ে ভাটিগুলোকে গুঁড়িয়ে দিয়েছি।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, থানায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। মাদকের বিরুদ্ধে আমরা খুবই কঠোর অবস্থানে। মদ তৈরির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মহিলা মেম্বার একটি ভালো কাজ করেছে। আমি খুশি হয়েছি। এভাবে প্রতিবাদ করলে এসব হ্রাস পাবে সমাজ থেকে।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড