• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

আলোকিত শ্রীপুরের সভাপতি মাহফুজ, সম্পাদক সাদিক

  নিজস্ব প্রতিনিধি

১২ জুন ২০১৯, ১৩:১৩
কমিটি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জামালপুর সদরের স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত শ্রীপুরের ২০১৯-২০ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মাহফুজ আহমেদকে সভাপতি ও সাদিকুর রহমান উজ্জলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। শনিবার (৮ জুন) সংগঠনটির নতুন কমিটির অনুমোদন দেয় উপদেষ্টা পরিষদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি নাসির আহমেদ রনি ও মাহমুদুল হাসান, যুগ্ন-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান বিপ্লব, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্র পরামর্শক লুৎফর রহমান, গণস্বাস্থ্য বিষয়ক সম্পাদক মালিহা মাশিয়াত মৌলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার সাদাত লোবন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন শাকিল, ক্রীড়া সম্পাদক জুয়েল রানা এবং কার্যকরী সদস্যরা হলেন বোরহান উদ্দিন, মনির, নাজমুল হুদা নাইম, প্রিন্স, সাকিব, শোয়েব, মাহফুজুল হক, সৌরভ, বিদ্যুত, মোবারক ও আরিফ।

উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- সাজ্জাদ হোসেন সুমন, ডা. মেশকাত মাহমুদ, হাসনা হেনা, নাহিদ হাসান, রাশেদুল ইসলাম, তানভীর আহমেদ পিয়াস, জাকারিয়া ইসলাম, আবু সাইদ শান্ত, মামুনুর রশিদ রিজন ও আশরাফুল ইসলাম রায়হান।

কমিটির সভাপতি মাহফুজ আহমেদ বলেন, সকলের সসহযোগিতায় সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। শিক্ষার হার বৃদ্ধির লক্ষে সচেতনতা তৈরি এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে আলোকিত শ্রীপুরকে সাধারণ মানুষের প্রাণের সংগঠনে পরিণত করতে চাই।

সাধারণ সম্পাদক সাদিকুর রহমান উপদেষ্টা পরিষদসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করে বলেন, সম্ভাবনাময় তরুণদের ভবিষ্যৎ জীবনকে আলোকিত করতে এবং ভবিষ্যৎ প্রজন্মকে মেধাবী হিসেবে গড়ে তুলতে সচেতনতামূলক কাজ করে যেতে চাই। ২০১৫ সালে প্রতিষ্ঠিত হওয়া সংগঠনটি সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড