• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোটার‍্যাক্ট ক্লাব অব বারিধারার মহৎ উদ্যোগ

  জয়নুল হক

৩১ মে ২০১৯, ২১:৪১
ঈদ সামগ্রী বিতরণ
রোটার‍্যাক্ট ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের রোটার‍্যাক্ট ক্লাবগুলোর মধ্যে অন্যতম মর্যাদাপূর্ণ একটি হল রোটার‍্যাক্ট ক্লাব অব বারিধারা। সম্প্রতি ক্লাবটি ‘উই আর ফর দেম (We Are For Them)’ নামের উদ্যোগ সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে ঈদ আনন্দ ভাগ করে নেয় সংগ্রাম করে বেঁচে থাকা কিছু পরিবারের সাথে।

বৃহস্পতিবার (৩০ মে) বসুন্ধরার তিনশ ফিট এলাকার কিছু সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ক্লাবের পক্ষ হতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ক্লাবটির সাধারণ সম্পাদক জনাব ইসতিয়াক জানান, গত ২৯ মে বিকাল তিনটায় তিনি কুড়িতলীর এক ছিন্নমূল অসহায় জন পল্লীর খোজ পান। এরপর ক্লাবের মেম্বাররা সেখানে গিয়ে সেসব পরিবারদের (২৫) চিহ্নিত করে আসেন। পরদিন দুপুর ১২ টার দিকে ঈদের খাদ্যসামগ্রীসমূহ পোলাও চাল, ডাল, ভোজ্য তেল, সেমাই, গুড়ো দুধ সহ আরও কিছু সামগ্রী ও অর্থ প্রদান করেন ক্লাবটির সভাপতি, সম্পাদক, সার্ভিস ডিরেক্টর এবং সম্মানিত ক্লাব সদস্যবৃন্দ।

এ সময় ক্লাবের নবনির্মিত কমিটির সভাপতি জনাব ফয়সাল মাহমুদ নাহিদ সেসব পরিবারের নিকট দোয়া প্রার্থনা করেন।

তিনি আরও বলেন যে, ‘আমাদের সদস্যরা সত্যিই অসাধারণ মহৎ এবং তরুণ প্রাণ যে, তারা স্ব-উদ্যোগে এমন সফল আয়োজন করেছেন এবং আমি তাদের প্রেসিডেন্ট হতে পেরে গর্ববোধ করছি। ভবিষ্যতে আরও বড় পরিসরে, বাস্তবিক সুবিধাবঞ্চিত মানুষদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে ‘রোটার‍্যাক্ট ক্লাব অব বারিধারা (Rotaract Club of Baridhara)’ নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড