• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাগরপুরে শহীদ জিয়ার ৩৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত

  নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

৩১ মে ২০১৯, ০১:৩৬
শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী
নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ দোয়া ও ইফতার মাহফিল। (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) স্থানীয় নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা বিএনপির পক্ষ থেকে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলের উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এম.এ সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তী। এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহম্মদ আলী রানা এম ফিরোজ সিদ্দিকী, মো. হাবিবুর রহমান হবি, উপজেলা যুবদলের আহবায়ক ফনির হোসেন ভূঁইয়া।

তাছাড়া ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, মো. রফিকুল ইসলাম দীপন, উপজেলা ছাত্রদলের সভাপতি মো.নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিহাদ হোসেন ডিপটি, কলেজ ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হাসান এবং সাধারণ সম্পাদক মীর রাসেলসহ প্রমুখ।

শহীদ রাষ্ট্রপতির শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই দোয়া ও ইফতার মাহফিলে উপজেলার ১২টি ইউনিয়নের বিএনপিসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড