• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশের কমিটি ঘোষণা

  অধিকার ডেস্ক

২৫ মে ২০১৯, ১৮:০৮
কমিটি ঘোষণা ও ইফতার মাহফিল
সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশের কমিটি ঘোষণা ও ইফতার মাহফিল (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের সেলসে চাকুরীরতদের শীর্ষ সংগঠন সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশের ইফতার মাহফিল ও কমিটি ঘোষণা করা হয়েছে। আয়োজনে আহ্বায়ক কমিটি, উপদেষ্টা, মেন্টর, বিভাগীয় সদস্য এবং সদস্যদের উপস্থিতি ছিল।

শুক্রবার (২৪ মে) রাজধানীর একটি রেস্টুরেন্টে এর আয়োজন করা হয়। ইফতার পূর্ব আলোচনা এবং গণতান্ত্রিকরীতি মোতাবেক সবার সম্মিলিত ভোটের মাধ্যমে সভাপতি পদে বেলায়েত মামুন (স্মার্ট টেকনোলোজিস বিডি লি.), সাধারণ সম্পাদক পদে আকবর হোসেন খান (পাকিজা টেকনো ভিশন) ও সাংগঠনিক সম্পাদক পদে মহিউদ্দিন মিয়াজিকে (বিএস আর এম) নির্বাচিত করা হয়। অন্যান্য বিভিন্ন পদে সদস্যদের নাম ঘোষণা করে সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশের জাতীয় কার্যকরী কমিটি গঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আবু ইউসুফ (ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং, বিডি কসমো থাই লি.), নজর -ই -জিলানি (সিইও, শার্পনার), মনওয়ার হোসেন রেবেল (ড্যাফোডিল ফ্যামেলি), ফয়সাল হোসেন রানা (এজি এম, সেলস- স্মার্ট টেকনোলোজিস বিডি লি.), বেনজির আবরার (সিইও, এক্সিলেন্স বাংলাদেশ), রাকিবুল ইসলাম (সহকারী পরিচালক, ওয়ালটন, কর্পোরেট সেলস), সোলাইমান জিসান (প্রোডাক্ট ম্যানেজার, গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লি.) প্রমুখ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড