• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাসডেব ও ডেসাব আয়োজিত ইফতার মাহফিল সম্পন্ন

  নিজস্ব প্রতিবেদক

১৮ মে ২০১৯, ১৬:১৪
ছবি
ছবি : ইফতার মাহফিল অনুষ্ঠান

অ্যাসোসিয়েশন অব শিপবিল্ডিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (অ্যাসডেব) এবং ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিপবিল্ডিং স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডেসাব) আয়োজনে  (১৭ মে)  শুক্রবার বিআইএমটিতে অনুষ্ঠিত হলো ইফতার মাহফিল।

কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় এ ইফতার মাহফিল। সংগঠনের পক্ষ থেকে শিপবিল্ডিং ব্লাড ডোনার ক্লাব নামে একটা গ্রুপের আত্মপ্রকাশ উপলক্ষে ইসলামী সংগীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, আগত অতিথিদের বক্তব্য, রমজানের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ে আলোচনা শেষে ইফতার গ্রহণের মধ্য দিয়ে ইফতার মাহফিল সমাপ্তি হয়।

এর আগে পবিত্র জুম্মা নামাজ শেষে সুদূর প্রবাসী প্রাক্তন শিক্ষার্থীদের পাঠানো অনুদানের কিছু অংশ থেকে এনায়েতনগর ছিদ্দিকিয়া ছালেহিয়া হাফেজী মাদ্রাসার লিল্লাহ বোর্ডিংয়ে খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়।

ইফতার মাহফিলে বিআইএমটি'র সকল কোর্সের চলমান ও প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ, কর্মচারীবৃন্দ, সাংবাদিক, বন্দর থানা প্রশাসন প্রতিনিধি মাদ্রাসার এতিম ও দরিদ্র শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু(সাবেক শিক্ষার্থী), নারায়ণগঞ্জ মহানগর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ (সাবেক শিক্ষার্থী), বিআইএমটি ছাত্র সংসদের সাবেক ভিপি মোস্তাক আহমেদ, অ্যাসডেব আহ্বায়ক কমিটির আহ্বায়ক গোলাম মোস্তফা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু,ডেসাব নেতৃবৃন্দ সহ আরো অনেকেই।

ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন, ‘অ্যাসডেব’র সদ্য বিদায়ী প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আরেফীন।

ইফতার পূর্ব দোয়া অনুষ্ঠানে ইফতার মাহফিলসহ বিভিন্ন সেচ্ছাসেবী কার্যক্রমে অনুদান প্রদান করা বিভিন্ন কোর্সের দেশ বিদেশে অবস্থানরত শিক্ষার্থীবৃন্দসহ উপস্থিত সকলের আত্মীয় পরিজনের ও দেশের শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড