• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ট্যামফোর্ড ইয়েসের দুর্নীতি বিরোধী শপথ ও ইফতার অনুষ্ঠান

  সাব প্রতিনিধি

১৭ মে ২০১৯, ১৫:৩৬
ইয়েস গ্রুপের সভা
সুইচ বিদ্যানিকেতনে ইয়েস গ্রুপের সভা (ছবি : সংগৃহীত)

স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইয়েস গ্রুপের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ মে) মোহাম্মদপুরের সুইচ বিদ্যানিকেতন স্কুলে এই সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সুবিধা বঞ্চিত শিশুদের দুর্নীতি বিরোধী শপথ গ্রহণ করানো, শিক্ষা উপকরণ বিতরণ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করে স্কুলের শিক্ষার্থী ফারিয়া এবং রমজানের ইসলামিক গান পরিবেশন করে সুইচ বিদ্যানিকেতন এর ছাত্র-ছাত্রীরা।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সুইচ বাংলাদেশের সেক্রেটারি ফয়সাল, স্কু্লটির শিক্ষক-শিক্ষিকা ও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার, এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের সহকারী অধ্যাপক ফখরুল ইসলাম হিমেল, ইয়েস গ্রুপের উপদেষ্টা ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মহসিনুল করিম, টিআইবির ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ও স্ট্যামফোর্ড ইয়েসের মোডারেটর জাফর সাদিক, ইয়েস গ্রুপের গ্রুপ লিডার দেলোয়ার হোসেন সহ গ্রুপের অন্যান্য সদস্যরা।

শিশুদের দুর্নীতি বিরোধী শপথ গ্রহণ (ছবি : সংগৃহীত)

মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে সুইচ বিদ্যানিকেতনে ১৫০ এর অধিক সুবিধাবঞ্চিত শিশু ও বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত তাদের ১৫ এর অধিক স্বেচ্ছাসেবী শিক্ষক নিয়ে স্ট্যামফোর্ড ইয়েস মেম্বারদের স্বেচ্ছা চাঁদা এবং টিআইবির বরাদ্দ কিছু টাকায় এ বিশাল আয়োজন করা হয়। শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা ছাড়াও তাদেরকে টিআইবির পক্ষ থেকে দুর্নীতি বিরোধী শপথ করানো হয়।

সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের সেক্রেটারি ফয়সাল সবাইকে ধন্যবাদ জানান। এরপর সংস্থার যাত্রা নিয়ে বলেন, ‘২০১১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আমরা যাত্রা শুরু করি। প্রথমে আমরা দুইটা রুম নিয়ে শুরু করেছিলাম। এখানে সবাইই নিন্মবিত্ত পরিবারের সন্তান। এরা ভলান্টিয়ারই গ্রুপ অনেক সমাজসেবামূলক কাজ করে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড