• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মাইজভাণ্ডারীর উদ্যোগে পটিয়ায় ইফতার সামগ্রী বিতরণ

  পটিয়া প্রতিনিধি

১০ মে ২০১৯, ০৭:১৭
মাইজভাণ্ডারীর উদ্যোগে ইফতার বিতরণ
পটিয়ায় মাইজভাণ্ডারীর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি পালিত। (ছবি : দৈনিক অধিকার)

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ পটিয়ার সাংগঠনিক সমন্বয়কারী ও বিভিন্ন ইউনিয়ন শাখা কমিটির উদ্যোগে চার শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত এসব ইফতার সামগ্রী মধ্যে চাল, চিনি, চিড়া, সেমাই, পিঁয়াজ, তেলসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য ছিল।

বৃহস্পতিবার (৯ মে) পটিয়া কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুল হাসান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ।

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ পটিয়ার সাংগঠনিক সমন্বয়কারী জাফরুল ইসলামের সভাপতিত্বে ও মফিজ উদ্দিন সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পটিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা গোফরান রানা, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পটিয়া পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সাইফুল ইসলাম, সমাজসেবক মাওলানা ওয়াহিদ উল্লাহ, পটিয়া সাংগঠনিক সমন্বয়কারী নাসির উদ্দিন, আবদুল সত্তার, আবু জাফর চৌধুরীসহ বিভিন্ন শাখা কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরণের সার্বিক সহযোগিতায় ছিলেন তাজকিয়ার পটিয়া নেত্রীবৃন্দ। এই ইফতার বিতরণ-কালে বক্তারা বলেন, ‘দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ একটি মহৎ কাজ। মাইজভাণ্ডারী দরবার শরীফের পীরে তরিক্বত হযরত সৈয়দ মুহাম্মদ হাসান মাইজভাণ্ডারীর (ম.জি.আ) আর্থিক সহযোগিতায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ উদ্যোগে প্রতি বছর ইফতার সামগ্রী এবং দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে। তাছাড়া প্রতিনিয়তই ফ্রি চিকিৎসা সেবা প্রদান, দুঃস্থদের মাঝে রিক্সা ও সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে। এবার সেই কর্মসূচি আওতাতেই এবারও দুঃস্থদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হলো।’

আরও পড়ুন :- পটিয়ায় ফুটপাত দখল করায় ব্যবসায়ীদের ২০ হাজার টাকা জরিমানা

এ সময় বক্তারা সমাজের সকল গরীব দুঃস্থদের সহায়তার জন্য এলাকার বিত্তশালীদের প্রতি এগিয়ে আসার আহ্বান জানান।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড