• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

চট্টগ্রামে এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

  আরিফুল ইসলাম রিফাত ০৮ মে ২০১৯, ১৭:০৬

চট্টগ্রামে এতিম শিশুদের ইফতার ও দোয়া
এতিম শিশুদের হাতে নতুন পাঞ্জাবি (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে আয়োজিত পবিত্র রমজান মাসের প্রথম দিনেই এতিম শিশুদের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৭ মে) নগরীর দামপাড়া পুলিশ লাইনস্থ মাল্টিপারপাস শেডে এই ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম।

এ সময় তিনি নগরীর বিভিন্ন মাদ্রাসায় প্রায় কয়েকশ সমাজের অবহেলিত এতিম শিশুদের মাঝে পাঞ্জাবি বিতরণ করেন। এরপরই দোয়া ও ইফতারের আয়োজন সম্পন্ন হয়। এসব এতিম শিশুদের মাঝে পুলিশের হাত থেকে রমজানের প্রথম দিনেই নতুন পাঞ্জাবি পেয়ে বাড়তি আনন্দ দেখা মিলেছে।

অন্যান্যদের উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, সকল উপ-পুলিশ কমিশনার, অতি. উপপুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, এম এ মালেক, আহ্বায়ক, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি, মাহবুবুল আলম, সভাপতি, দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটিসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্য ও চট্টগ্রামস্থ বিভিন্ন মাদ্রাসার এতিম শিশুরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"চট্টগ্রাম".*')) AND id<>62249 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড