• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

  আরিফুল ইসলাম রিফাত

০৮ মে ২০১৯, ১৭:০৬
চট্টগ্রামে এতিম শিশুদের ইফতার ও দোয়া
এতিম শিশুদের হাতে নতুন পাঞ্জাবি (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে আয়োজিত পবিত্র রমজান মাসের প্রথম দিনেই এতিম শিশুদের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৭ মে) নগরীর দামপাড়া পুলিশ লাইনস্থ মাল্টিপারপাস শেডে এই ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম।

এ সময় তিনি নগরীর বিভিন্ন মাদ্রাসায় প্রায় কয়েকশ সমাজের অবহেলিত এতিম শিশুদের মাঝে পাঞ্জাবি বিতরণ করেন। এরপরই দোয়া ও ইফতারের আয়োজন সম্পন্ন হয়। এসব এতিম শিশুদের মাঝে পুলিশের হাত থেকে রমজানের প্রথম দিনেই নতুন পাঞ্জাবি পেয়ে বাড়তি আনন্দ দেখা মিলেছে।

অন্যান্যদের উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, সকল উপ-পুলিশ কমিশনার, অতি. উপপুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, এম এ মালেক, আহ্বায়ক, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি, মাহবুবুল আলম, সভাপতি, দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটিসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্য ও চট্টগ্রামস্থ বিভিন্ন মাদ্রাসার এতিম শিশুরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড