• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপি রবিকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা

  সাতক্ষীরা প্রতিনিধি

২১ মার্চ ২০১৯, ১৬:০৬
প্রেসক্লাব
সাতক্ষীরা প্রেসক্লাবে জরুরি সাধারণ সভায় সাংবাদিকরা (ছবি- দৈনিক অধিকার)

সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সাতক্ষীরা প্রেসক্লাবের কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না তাকে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সাতক্ষীরা প্রেসক্লাবের এক জরুরি সাধারণ সভায় এই সিদ্ধান্ত নিয়েছেন সাংবাদিকরা। একই সাথে চাঁদাবাজির প্রতিবেদন করায় সাতক্ষীরা প্রেসক্লাব ও স্থানীয় দুটি পত্রিকায় হামলা ও ভাংচুর করার হুমিকি দেওয়ায় জেলা ছাত্রলীগের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সাতক্ষীরা প্রেসক্লাবের এ জরুরি সাধারণ সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ। সভায় জানানো হয় ঢাকার একটি পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক অনুষ্ঠানে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে প্রধান অতিথি করা হয়। তিনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে কয়েকজন সাংবাদিকের নাম ধরে অশোভন ভাষায় মন্তব্য করেন। এর কিছুদিন আগে তিনি একইভাবে প্রেসক্লাবের আরেক অনুষ্ঠানে অশালীন মন্তব্য করেন।

এসবের প্রতিবাদ জানিয়ে সাংবাদিকরা তাকে এখন থেকে সাতক্ষীরা প্রেসক্লাবে কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর সিদ্ধান্ত নেন। তারা তাকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করেন। একই সাথে বিষয়টি অভিযোগ আকারে প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদের স্পিকার বরাবর স্মারকলিপি দেওয়ারও সিদ্ধান্ত নেন।

প্রেসক্লাবের এ সাধারণ সভা থেকে চাঁদাবাজি বিষয়ক রিপোর্ট করায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগ স্থানীয় দুটি পত্রিকা অফিস ও প্রেসক্লাব গুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় তাদের বিরুদ্ধে থানায় জিডি এবং বিষয়টি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগকে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পেসক্লাব সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি আনিসুর রহিম, প্রথম আলোর কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহি, প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড