• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে শুভসংঘের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

  আরিফুল ইসলাম রিফাত

১৯ মার্চ ২০১৯, ২২:৩২
সম্মাননা
কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান (ছবি : সংগৃহীত)

কালের কণ্ঠ শুভসংঘ বৃহত্তর চট্টগ্রাম শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) বিকাল ৫ টায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ সময় চট্টগ্রাম জেলার স্বনামধন্য ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের পিএসসি, জেএসসি এবং এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ১৫০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

শুভসংঘ চট্টগ্রাম শাখার সভাপতি রিয়াজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হায়দার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম.এ সালাম, প্রধান আলোচক কলামিস্ট ড. মাসুম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন এস এম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সিএমপি চট্টগ্রাম, আবদুল কৈয়ূম রিহ্যাব চেয়ারম্যান চট্টগ্রাম, কালের কণ্ঠ চট্টগ্রাম ব্যুরো চীফ মুস্তফা নঈম, ডেপুটি ব্যুরো চীফ শিমুল নজরুল, মোহাম্মদ মহসিন (ভারপ্রাপ্ত কর্মকর্তা) কোতোয়ালি থানা, আলহাজ্ব জাফর আহমদ, এস এম রাশেদুল আলম, ছৈয়দ রুম্মান আহমেদ প্রমুখ।

এ সময় অতিথিবৃন্দরা বলেন, 'শুভসংঘ শুভ কাজে সবার পাশে দাঁড়িয়ে এভাবেই এগিয়ে যাবে। তারা আজকে শিক্ষার্থীদের সংবর্ধিত করে তাদের ভালো ফলাফলের জন্য যে অনুপ্রেরণা দিয়েছে তা তাদের জন্য ভবিষ্যতের পাথেয় হিসেবে থাকবে। এটা হচ্ছে শিক্ষার্থীদের অলংকার। কারণ এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে দেশ গড়ার প্রত্যয়ে আগামীর প্রজন্ম দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।'

তারা আরও বলেন, 'শিশুদের নিজেদের মতো বিকশিত হতে দিন। শুধু শ্রেণিকক্ষের পাঠ্যক্রমে তাদের বেঁধে রাখবেন না। প্রকৃতির সঙ্গে পরিচিত হতে দিন। প্রকৃতির কাছ থেকে জ্ঞান আহরণ করতে দিন। তবেই দেখবেন আপনার শিশু একদিন সুনাগরিক হয়েছে।'

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড