• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন করল আইপজিটিভ

  আবু সালেহ শামীম

১৮ মার্চ ২০১৯, ০২:০৯
কেক
সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কেক কাটা (ছবি : সংগৃহীত)

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন করেছে ঠাকুরগাঁও পীরগঞ্জের জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী সেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভ।

রবিবার (১৭ মার্চ) সকাল ১০টায় আইপজিটিভের হেড কোয়ার্টার থেকে সংগঠনের অপারেটিং বডির নির্বাহী পরিচালক হাবিবুল্লাহ হাবিবের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের পূর্ব চৌরাস্তায় অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়। এ সময় সাথে ছিলেন নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ শাফীন আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নেওয়াজ মোর্শেদ মীম, মহসিন সবুজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রকি, আইপজিটিভের সদস্য মিষ্টু, মনিরা, জবা সহ আরও অনেকে।

এরপর পীরগঞ্জ রেলওয়ে স্টেশনে সুবিধা বঞ্চিত শিশুদের সাথে কেক কেটে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় শিশুরা এমন আয়োজন দেখে খুবই উচ্ছ্বসিত হয়। বঙ্গবন্ধু শিশুদের কত ভালবাসতেন এবং তিনি কিভাবে কিভাবে শিশুদের সাথে সময় কাটাতেন, তা তাদের সামনে গল্পচ্ছলে তুলে ধরেন আইপজিটিভের সদস্যরা।

এদিকে বঙ্গবন্ধুর জীবন কর্ম সম্পর্কে ধারণা প্রদান করতে আইপজিটিভের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আরমান আলী আশিকের সঞ্চালনায় এবং মীমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন হাবিবুল্লাহ হাবিব। এছাড়াও বক্তব্য প্রদান করেন আইপজিটিভের অন্যান্য সদস্যরা।

আলোচনা সভা শেষে আইপজিটিভের সদস্যদের নিজস্ব উপস্থাপনায় কবিতা আবৃতি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড