• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৬ মার্চ ২০১৯, ১২:৪৪
চিত্রাঙ্কন প্রতিযোগিতা
সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা (ছবি : দৈনিক অধিকার)

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ এবং ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব’ শিরোনামে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সুনামগঞ্জ ঐতিহ্যবাহী যাদুঘর প্রাঙ্গণে। এতে সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীসহ জেলার বিভিন্ন পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্কুলের ৯০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

আয়োজক কমিটির সদস্য জেলা শিশু একাডেমীর উপ পরিচালক বাদল চন্দ্র বর্মন জানান, আমাদের শিশুদের মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জীবনাদর্শ ও দর্শন ছড়িয়ে দিতেই এই ধরনের আয়োজন।

সকালে চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আটিসি) হারুন অর রশিদ। এ সময় তার সঙ্গে ছিলেন এনডিসি গাজালা পারভীন রুহি, জেলা শিশু একাডেমীর উপ পরিচালক বাদল চন্দ্র বর্মন, সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষক লাকি চৌধুরীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-অভিভাবক ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।

এদিকে বিকালে জেলা শিল্পকলা একাডেমীতে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ‘বঙ্গবন্ধুকে লেখা চিঠি’ শীর্ষক পত্র লেখা প্রতিযোগিতা এবং বঙ্গবন্ধুর জীবন ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড